বড় খবর

স্থিতিশীল রাষ্ট্রপতি, রেফার করা হল AIIMS-এ

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬২,২৫৮ জন। বর্তমানে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১,১৯,০৮,৯১০ জন।

President of India, Ramnath Kovind, Corona Vaccination, Delhi AIIMS, Bypass Surgery
ফাইল ছবি।

আপাতত স্থিতিশীল রাষ্ট্রপতির শারীরিক অবস্থা। শুক্রবার বুকে ব্যথা নিয়ে দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তী চিকিৎসার জন্য তাঁকে এইমস-এ স্থানান্তরিত কড়া হতে পারে। আর-আর হাসপাতাল সুত্রে জারি করা বিবৃতিতে বলা, ‘রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে এইমস-এ স্থানান্তরিত করা হতে পারে।‘

এদিকে, করোনাভাইরাসের দাপট ফের বাড়ছে গোটা দেশেই। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬২,২৫৮ জন। বর্তমানে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১,১৯,০৮,৯১০ জন। করোনা সংক্রমণের সঙ্গে বৃদ্ধি পেয়েছে দৈনিক মৃত্যুর সংখ্যা।

গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দেশে মারা গিয়েছেন ২৯১ জন। দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,৬১,২৪০ জন। করোনা সংক্রমণে সবচেয়ে খারাপ পরিস্থিতি মহারাষ্ট্রে। উদ্ধব ঠাকুরের রাজ্যে নাইট কার্ফুও জারি করা হয়েছে। রাত ৮টার পর সব শপিংমল, দোকান বাজার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

পাঞ্জাব, তামিলনাড়ু, রাজস্থান, গুজরাটে প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে কোভিড-১৯ সংক্রমণ। স্বাস্থ্য বিশেষজ্ঞরা জানিয়েছেন ভারতে সেকেন্ড করোনা ওয়েভ আরও ভয়ঙ্কর হতে চলেছে। এপ্রিম মাসের মাঝামাঝি থেকে মে মাস পর্যন্ত ভারতে করোনা সংক্রমণ আরও ভয়ঙ্কর আকার নেবে বলে জানানো হয়েছে ওয়াকিবহাল মহলের তরফে।

এদিকে, প্রথম দফা ভোট শুরুর আগে রাজ্যে এক লাফে প্রায় সাড়ে ৬০০ ছুঁইছুঁই করোনা আক্রান্তের সংখ্যা। চলতি বছরের শুরুতে এমন সংক্রমণ সংখ্যা ছিল। শুক্রবার নতুন করে আক্রান্ত হলেন ৬৪৬ জন। কলকাতায় দৈনিক আক্রান্তের সংখ্যাও প্রায় আড়াইশোর কাছাকাছি পৌঁছল।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: President kovind is stable reffered to aiims delhi national

Next Story
গুলিবিদ্ধ অবস্থায় ইম্ফলের হাসপাতালে মায়ানমারের তিন নাগরিক, অনুপ্রবেশের আশঙ্কাIndo-Myanmar Friendship Gate
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com