scorecardresearch

বড় খবর

দেশজুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে গণেশ চতুর্থী, দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির!

সারা দেশের সঙ্গে মুম্বইয়েও সাড়ম্বরে পালিত হচ্ছে গণপতির পুজো।

দেশজুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে গণেশ চতুর্থী, দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির!
মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গনেশ পুজোয় সামিল

দেশজুড়ে পালিত হচ্ছে গণেশ চতুর্থী, দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির। শুভ উৎসবে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন।

আজ বুধবার, সারা দেশের সঙ্গে মুম্বইয়েও সাড়ম্বরে পালিত হচ্ছে গণপতির পুজো। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বুধবার সকালে দক্ষিণ মুম্বাইতে তাঁর সরকারি বাসভবনে ভগবান গণেশ পুজোয় সামিল হন। সেই সঙ্গে গনেশ পুজো উপলক্ষে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানান।

দশ দিনব্যাপী গণেশ চতুর্থী উৎসব বুধবার মহারাষ্ট্র সহ এবং দেশের অন্যত্র শুরু হয়েছে। গণেশ চতুর্থী মহারাষ্ট্রের অন্যতম বড় উৎসব। মুখ্যমন্ত্রী শিন্ডে তার স্ত্রী, ছেলের সঙ্গে গণেশ পুজোতে সামিল হন। ৩০ জুন মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রী হন একনাথ শিন্ডে।

গণেশ চতুর্থী উপলক্ষে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।  দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু  এক টুইট বার্তায় লিখেছেন,  “গণেশ চতুর্থী উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা। ভগবান গণেশ- আমাদের জন্য জ্ঞান, কৃতিত্ব এবং সৌভাগ্যের প্রতীক।”

আরও পড়ুন: [ পুজোয় চিড়িয়াখানার বাড়তি আকর্ষণ! মা ‘দ্যুতি’ জন্ম দিল ফুটফুটে জেব্রা শাবকের ]

প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদীও গণেশ চতুর্থী উপলক্ষে জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, “দয়া এবং ভ্রাতৃত্বের চেতনা সর্বদা বিরাজ করবে। “গণপতি বাপ্পা মোরিয়া! গণেশ চতুর্থীর শুভেচ্ছা। ভগবান শ্রী গণেশের আশীর্বাদ সর্বদা আমাদের উপর থাকুক,” ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: President pm lead ganesh chaturthi greetings heartiest wishes