বড় খবর

চুরির দায়ে হাতেনাতে ধরা পড়লেন প্রিন্স হ্যারি

বৃহস্পতিবার মেহেগান মার্কেলের একটি মধ্যাহ্নভোজে যোগ দিয়েছিলেন। সেখান থেকেই বেরনোর সময়, লুকিয়ে সিঙ্গারা এবং অন্যান্য স্ন্যাক্স নিয়ে যান তিনি।

নেমন্তন্ন বাড়ি গিয়ে টিসু পেপারে মুরিয়ে মৌড়ি বা সুস্বাদু ফিসফ্রাই তুলে নিয়ে আসার স্বভাব থাকে অনেকের। অবশ্য এতে নিতান্তই একটা মজা লুকিয়ে আছে। হোটেলে গেলেও শেষ পাতের মুখসুদ্ধিও  কাগজে মুড়িয়ে নিয়ে আসেন অনেকে । তবে এ যে খুব বড়ো অপরাধ এমনটাও নয়। কিন্তু জানেন কি এই স্বভাব রয়েছে প্রিন্স হ্যারিরও। সম্প্রতি এক অনুষ্ঠানে লুকিয়ে স্ন্যাক্স চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পরেছেন তিনি।

অনুষ্ঠানে নিজের স্ত্রী এবং মায়ের সঙ্গে গিয়েছিলেন ইংল্যান্ডের প্রিন্স হ্যারি। কয়েকদিন আগের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বৃহস্পতিবার মেহেগান মার্কেলের একটি মধ্যাহ্নভোজে যোগ দিয়েছিলেন। সেখান থেকেই বেরনোর সময়, টিসু পেপারে মুড়িয়ে লুকিয়ে সিঙ্গারা এবং অন্যান্য স্ন্যাক্স নিয়ে যান তিনি। যেখানে প্রিন্স হ্যারি উপস্থিত সেখানে ক্যামেরার ভীড় হবে না এমনটা হয় নাকি। অগত্যা উপস্থিত বন্ধু বান্ধব, আত্মীয় পরিজনের চোখ এড়িয়ে গেলেও ক্যামেরাতে ধরা পরেছে তাঁর কাণ্ড কারখানা।

তবে এতেই শেষ নয়, এরপর সেই ভিডিও ইতিমধ্যে পৌছে গেছে সোশাল মিডিয়ার  অস্ত্রাগারে। যেখান থেকে ভাইরাল এই ছেলেমানুষির ক্লিপিংস। কেউ কেউ বলছেন  তার হয়ত খিদে পেয়েছিল, বা সুস্বাদু ছিল ওই সিঙ্গারাটা। অথবা কেউ কেউ বলছেন লোভ সামলাতে পারেননি প্রিন্স হ্যারি।

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prince harry was caught on camera sneaking out some samosas at meghan markles cookbook event

Next Story
রেওয়ারি গণধর্ষণকাণ্ডে ফেরার সেনাকর্মীসহ ২ জন পাকড়াওrewari gangrape, রেওয়ারি গণধর্ষণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X