বড় খবর

Priya Cinema Fire Live update: প্রিয়া সিনেমায় অগ্নিকাণ্ড, তদন্তে দমকল

Priya Cinema Hall Fire Live update: প্রিয়া সিনেমা হলে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্তে দমকল। আজ সিনেমা হলে যাচ্ছে ফরেন্সিক টিম। আপাতত বন্ধ রাখা হয়েছে শো।

Priya Cinema, প্রিয়া সিনেমা
Kolkata Priya Cinema Hall Fire Live update: গতরাতে অগ্নিকাণ্ডের পর প্রিয়া সিনেমার বাইরের ছবি তুলেছেন পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।

Priya Cinema Fire Live update: ছুটির দিনে নাইট শো বলে কথা, তাও আবার যে সে হল নয়, কলকাতার যে কটা সিঙ্গল স্ক্রিন বেঁচেবর্তে রয়েছে তার মধ্যে আজও মাল্টিপ্লেক্সের জমানায় আভিজাত্য বজায় রেখে দাপিয়ে রাজ করছে প্রিয়া সিনেমা। সেই প্রিয়া সিনেমাতেই গতকাল রাত ১০ টা ২২ নাগাদ আগুন লাগে। যদিও কেউ হতাহত হননি। তবে প্রিয়ার মতো সিনেমা হলে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, গতরাতে শো চলাকালীন আগুন লাগে। প্রথমে ধোঁয়া দেখা যায়। দমকলের ৪টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। সব দর্শককেই হল থেকে নিরাপদে বের করা হয়। ওই হল লাগোয়া বাড়িতেই থাকে প্রিয়ার কর্ণধার অরিজিৎ দত্তের পরিবার। অগ্নিকাণ্ডের জেরে প্রথমে বাড়ির কয়েকজন আটকে পড়েন। পরে দমকলের তৎপরতায় সকলকে উদ্ধার করা হয়। গতকাল উদ্ধারকাজের সময় বাড়ির সদস্যদের ছাদে নিয়ে যাওয়া হয়।

Fire in Priya Cinema Kolkata, Priya Cinema Hall Fire Live update:

5.12 PM: মোমোর দোকান থেকেই আগুন লাগে, প্রাথমিক তদন্তে জানাল ফরেন্সিক দল।

2.48 PM: ‘‘বারাসতে জয়া হলেও কয়েকমাস আগে আগুন লেগেছিল, সেখানেও মোমো দোকান থেকে আগুন লেগেছিল’’, বললেন প্রিয়া সিনেমার কর্ণধার। মোমোর দোকানের কর্তৃপক্ষের সঙ্গে অগ্নিকাণ্ড নিয়ে কথা বলা হবে বলেও জানিয়েছেন প্রিয়ার কর্ণধার।

2.16 PM: অগ্নিকাণ্ডের জেরে আপাতত শো বন্ধ রাখা হয়েছে প্রিয়া সিনেমায়, জানিয়েছেন দমকলের ডিজি। আজ সিনেমা হলে যাবে ফরেন্সিক দল।

priya cinema, প্রিয়া সিনেমা
Kolkata Priya Cinema Hall Fire Live update: নিরাপদেই গতকাল সব দর্শককে হল থেকে বের করা হয়। ছবি: পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।

1.45 PM: অগ্নিকাণ্ড প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে প্রিয়ার কর্ণধার অরিজিৎ দত্ত জানান, ‘‘মোমোর দোকান থেকে আগুন লাগে। আমার অফিস কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তেমন বড়সড় কিছুই ঘটেনি। আমাদের অগ্নিনির্বাপণের সবরকম ব্যবস্থা ছিল।’’ অন্যদিকে মোমোর দোকান থেকে আগুন লেগেছিল কিনা, এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি দমকলের ডিজি।

1.14 PM: কী কারণে অগ্নিকাণ্ড? জবাবে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে দমকলের ডিজি জানিয়েছেন,‘‘আমরা তদন্ত করে দেখছি, অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল, ওদের লাইসেন্সও ছিল। তবে সেগুলো কাজ করেছিল কিনা খতিয়ে দেখা হচ্ছে।’’ 

priya cinema, প্রিয়া সিনেমা
Kolkata Priya Cinema Hall Fire Live update:প্রিয়া সিনেমার অগ্নিকাণ্ডের তদন্তে দমকল। ছবি: পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।

12.46 PM: অগ্নিকাণ্ড নিয়ে টুইট প্রিয়ার কর্ণধার অরিজিৎ দত্তের

12.40 PM: আজ প্রিয়া সিনেমায় যাচ্ছে ফরেন্সিক দল, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানালেন দমকলের ডিজি জগমোহন।

Priya Cinema , প্রিয়া সিনেমা
Kolkata Priya Cinema Hall Fire Live update: গতরাতে প্রিয়া সিনেমার বাইরের ছবি তুলেছেন পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।

আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ডের জেরে আপাতত বন্ধ রাখা হয়েছে শো। ঘটনার তদন্ত করেছে দমকলবাহিনী।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priya cinema fire live update kolkata

Next Story
সুনামি সতর্কতা ইন্দোনেশিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com