বড় খবর

উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধীর কনভয়

একটি গাড়িতে কোনও যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় সেটির চালক হঠাৎ ব্রেক কষেন। এরফলে পিছন থাকা আসা গাড়িটি সেই গাড়িতে ধাক্কা মারেন।

বৃহস্পতি উত্তরপ্রদেশে রামপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়ল প্রিয়াঙ্কা গান্ধীর কনভয়। রামপুর যাওয়ার রাস্তায় কনভয়ের কয়েকটি গাড়ির মধ্যে ধাক্কা লাগে। তবে স্বস্তির বিষয় হল নিরাপদেই আছেন কংগ্রেস নেত্রী। হতাহতের কোনও খবর নেই।

জানা গিয়েছে, প্রিয়ঙ্কার গাড়ির ওয়াইপারে জল ছিল না। উইন্ডশিল্ডে নোংরা জমে গিয়েছিল। যে কারণে, চালকের দেখেতে অসুবিধে হচ্ছিল।কনভয়ের একটি গাড়িতে কোনও যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় সেটির চালক হঠাৎ ব্রেক কষেন। এরফলে পিছন থাকা আসা গাড়িটি সেই গাড়িতে ধাক্কা মারেন। একই ভাবে পিছনের কয়েকটি গাড়িও একে অপরের সঙ্গে ধাক্কা খায়।

আরও পড়ুন, ‘কৃষক আন্দোলনকে শাহিনবাগ বানাবেন না’, বিরোধীদের বার্তা মোদী সরকারের

কৃষক আন্দোলনে নিহত নভরিৎ সিং নামে এক কৃষকের পরিবারের দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন দিল্লি ও উত্তরপ্রদেশের কংগ্রেসের নেতারা। গাড়ির কনভয়ের দুর্ঘটনা সামান্যই। কোনও চালক অথবা দলের কোনও নেতাও আহত হননি।

২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন রাজধানীতে যে চরম বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়, সেই দিনই ট্র্যাক্টর দুর্ঘটনায় মৃত্যু হয় ওই কৃষকের।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Priyanka gandhis convoy collide in up

Next Story
কৃষক বিক্ষোভ ইস্যুতে কেন্দ্রের উপর চাপ বাড়াচ্ছে বিরোধীরা, গাজিপুরে সৌগতদের আটকাল পুলিশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com