scorecardresearch

বড় খবর

ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে পা মেলালেন বোন প্রিয়াঙ্কাও, কর্মীদের মধ্যে বাঁধভাঙা উল্লাস

রাহুলের নেতৃত্বে ‘ভারত জোড়ো যাত্রা’ মধ্যপ্রদেশে ৩৮০ কিলোমিটার পথ পেরিয়ে ৪ ডিসেম্বর রাজস্থানে প্রবেশ করবে।

ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে পা মেলালেন বোন প্রিয়াঙ্কাও, কর্মীদের মধ্যে বাঁধভাঙা উল্লাস
ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে পা মেলালেন বোন প্রিয়াঙ্কাও, কংগ্রেস কর্মীদের মধ্যে বাঁধভাঙা উল্লাস

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে যোগ দিলেন প্রিয়াঙ্কা গান্ধী। মুহূর্তে কংগ্রেস কর্মীদের মধ্যে ব্যপক উদ্দীপনা লক্ষ্য করা যায়। কংগ্রেসের উত্তরপ্রদেশ বিষয়ক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি বঢরাও, তার স্বামী এবং ছেলের সঙ্গে প্রথমবারের মতো দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর নেতৃত্বে ‘ভারত জোড়ো যাত্রা’-তে এদিন পা মেলালেন তিনি।

মধ্যপ্রদেশের ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী খান্ডোয়া জেলার বোরগাঁও থেকে হাঁটা শুরু করেন। যাত্রায়, তার বোন প্রিয়াঙ্কা গান্ধীকে তার স্বামী রবার্ট এবং ছেলে রেহানের সঙ্গে যাত্রায় অংশ নিতে দেখা গিয়েছে।রাহুল গান্ধীর সঙ্গে পায়ে পায়ে মিলিয়ে হেঁটে যেতে দেখা গেছে প্রিয়াঙ্কা গান্ধি বঢরাওকেও।

এদিনের পদযাত্রা ঘিরে কংগ্রেস কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মত। রাস্তার দু’ পাশে প্রচুর সংখ্যায় পুলিশ মোতায়েন করা হয়। ভিড় সামলাতে রীতিমত হিমশিম খেতে হয় পুলিশ কর্মীদের।

আরও পড়ুন: [ শ্রদ্ধা হত্যায় বিরাট প্রশ্নের মুখে পুলিশের ভুমিকা, অভিযোগের পরও কেন ব্যবস্থা নয়, উঠেছে প্রশ্ন ]

প্রিয়াঙ্কা যাত্রায় যোগ দেওয়ার পরে, কংগ্রেস কর্মীদের মধ্যে বাঁধ ভাঙা উচ্ছ্বাস লক্ষ্য করা যায়। ভাই-বোনের সমর্থনে স্লোগান উঠতে শুরু করে। রাজস্থানের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী শচীন পাইলটকেও রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে যাত্রায় হাঁটতে দেখা গেছে। রাহুলের নেতৃত্বে ‘ভারত জোড়ো যাত্রা’ মধ্যপ্রদেশে ৩৮০ কিলোমিটার পথ পেরিয়ে ৪ ডিসেম্বর রাজস্থানে প্রবেশ করবে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Priyanka joins rahul gandhi for bharat jodo yatra