বড় খবর

প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় কমিটির বৈঠ‍ক থেকে ওয়াক আউট রাহুলের

দেশের নিরাপত্তার মতো গুরুত্বপূর্ণ ইস্য়ুর বদলে সশস্ত্র বাহিনীর ইউনিফর্ম নিয়ে আলোচনা করে প্য়ানেলের সময় নষ্ট করা হয়েছে বলে অভিযোগ তুলে ওয়াক আউট করেন তাঁরা, সূত্র মারফত এমন খবরই মিলেছে।

Rahul Gandhi, রাহুল গান্ধী
রাহুল গান্ধী

প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় কমিটির বৈঠক থেকে ওয়াক আউট করলেন রাহুল গান্ধী-সহ কংগ্রেস নেতারা। দেশের নিরাপত্তার মতো গুরুত্বপূর্ণ ইস্য়ুর বদলে সশস্ত্র বাহিনীর ইউনিফর্ম নিয়ে আলোচনা করে প্য়ানেলের সময় নষ্ট করা হয়েছে বলে অভিযোগ তুলে ওয়াক আউট করেন তাঁরা, সূত্র মারফত এমন খবরই মিলেছে।

জানা গিয়েছে, বৈঠকে চিনা আগ্রাসন ইস্য়ু উত্থাপন নিয়ে সরব হন রাহুল। কিন্তু তাঁকে কথা বলতে দেননি প্য়ানেলের চেয়ারম্য়ান জুয়েল ওরম। কথা বলতে না দেওয়ার পরই ওয়াক আউট করার সিদ্ধান্ত নেন রাহুল গান্ধীরা। কংগ্রেস সদস্য় রাজীব সাতভ, রেবান্ত রেড্ডিও অন্য় নেতাদের সঙ্গে বৈঠক ছেড়ে বেড়িয়ে যান।

আরও পড়ুন: ‘কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভকারীরা ফড়ে, কৃষক নন’, বিস্ফোরক মন্ত্রী

উল্লেখ্য়, লাদাখ ইস্য়ুতে বহুবার মোদী সরকারকে নিশানা করতে দেখা গিয়েছে রাহুল গান্ধীকে। কবে ভারতীয় ভূখণ্ড থেকে চিনা বাহিনীকে উৎখাত করা হবে, এ প্রশ্নের উত্তর চেয়ে সোচ্চার হয়েছিলেন কংগ্রেস সাংসদ। এ ইস্য়ুতে অতীতে রাহুল আরও বলেছিলেন, ‘‘আমার মনে হয় না, বিশ্বের কোনও দেশ রয়েছে, যেখানে বিদেশি শক্তি জমি দখল করে রয়েছে অথচ নেতৃত্বের কোনও জবাব নেই। এটা সত্য়িই আশ্চর্যের…আমি চাই প্রধানমন্ত্রী সকলকে জানান যে কবে ভারতীয় ভূখণ্ড ছেড়ে যাবে চিন’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rahul gandhi cong members walk out of defence parliamentary panel meeting

Next Story
‘কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভকারীরা ফড়ে, কৃষক নন’, বিস্ফোরক মন্ত্রীfarmers protest, কৃষক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com