বড় খবর

রেলমন্ত্রী পীযুষ গয়ালের হাতে অর্থমন্ত্রকের অতিরিক্ত দায়িত্ব

বাজেটের আগে রেলমন্ত্রী পীযুষ গয়ালের হাতে অর্থমন্ত্রক ও কর্পোরেট বিষয়ক মন্ত্রকের ভার তুলে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হল।

অর্থমন্ত্রকের দায়িত্ব পীযুষ গয়ালের হাতে

এক সপ্তাহ বাকি নেই বাজেটের। তার আগেই, অর্থমন্ত্রকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হল পীযুষ গয়ালকে। বর্তমান অর্থমন্ত্রী অরুণ জেটলি চিকিৎসার জন্য বিদেশে রয়েছেন। বুধবার রেলমন্ত্রী পীযুষ গয়ালের হাতে অর্থমন্ত্রক ও কর্পোরেট বিষয়ক মন্ত্রকের দায়িত্বভার তুলে দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

রাষ্ট্রপতি ভবন থেকে জারি করা এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। বলা হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপদেশানুসারে অরুণ জেটলির অনুপস্থিতির সময়ে অর্থ ও কর্পোরেট বিষয়ক মন্ত্রকের ভার সাময়িক ভাবে তুলে দেওয়া হয়েছে বর্তমান রেলমন্ত্রী পীযুষ গয়ালের হাতে।

অরুণ জেটলিকে আপাতত মন্ত্রকহীন মন্ত্রিত্বের দায়িত্বভার দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। যতদিন না পর্যন্ত তিনি ফের দায়িত্বভার গ্রহণে সক্ষম হন, ততদিন এই অন্তর্বর্তী ব্যবস্থা চলবে বলে জানানো হয়েছে।

বাজেটের শীতকালীন অধিবেশন শেষ হওয়ার পর চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন জেটলি। এ সপ্তাহের শেষ দিকে তাঁর দেশে ফিরে আসার কথা। ১ ফেব্রুয়ারি ভোট অন অ্যাকাউন্ট পেশ করার কথা রয়েছে তাঁর।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rail minister piyush goyal gets extra charge of finance ministry as arun jaitley unwell

Next Story
নারোদা পাটিয়া মামলায় চার দোষীর জামিন সুপ্রিম কোর্টে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com