বড় খবর

অপহরণ করে টানা ধর্ষণ পরিবারের মেয়েকেই, গ্রেফতার অভিযুক্ত

বৃহস্পতিবার পোখরান থেকে বন্দী অবস্থায় উদ্ধার করা হয় কিশোরীকে। মেয়েটি বয়ানে জানায় যে অভিযুক্ত তাঁকে বারংবার ধর্ষণ করে।

Virginity Test among Newly-wed, Maharashtra, Panchayat
ছবি প্রতীকী।

নৃশংসতা দেখল মরুনগরী। দূর সম্পর্কের এক আত্মীয়ের হাতে গণধর্ষিত হতে হল ১৪ বছরের এক কিশোরীকে। ৪৫ বছরের ওই আত্মীয় কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করে একটি নির্মিয়মাণ এলাকায় ফেলে রাখে।

অনেকদিন মেয়ের খোঁজ না পেয়ে ১০ ফেব্রুয়ারি ইটওয়া থানায় অপহরণের মামলা দায়ের করা হয়েছিল মেয়েটির পরিবারের তরফে। শিশু কল্যাণ কমিটির সামনে হাজির হওয়ার পরে ৪৫ বছর বয়সী অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে এবং মেয়েটিকে কোটার একটি আশ্রয়কেন্দ্রে পাঠানো হয়েছে।

ইটওয়া থানার পুলিশ সুপার বিজয়শঙ্কর শর্মা জানান, বৃহস্পতিবার পোখরান থেকে বন্দী অবস্থায় উদ্ধার করা হয় কিশোরীকে। মেয়েটি বয়ানে জানায় যে অভিযুক্ত তাঁকে বারংবার ধর্ষণ করে। এমনকী সেই অবস্থায় একটি নির্মাণ সাইটে কাজ করতেও বাধ্য করে।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইন (পকসো) আইনের ধারায় মামলা করা হয়েছে। শুক্রবার ওই ৪৫ বছরের অভিযুক্তকে আদালতে হাজির করা হয়েছিল। এরপর এক দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠান হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajasthan girl abducted raped repeatedly arrested accuse

Next Story
সোনা পাচারকাণ্ড জানতেন বিজয়ন, শুল্ক বিভাগের দাবির ভিন্ন-মত NIA-র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com