rajasthan khatu shyamji temple occure massive accident : রাজস্থানের খাটুশ্যামজি মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ৩ | Indian Express Bangla

রাজস্থানের খাটুশ্যামজি মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ৩

শোক জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রাজস্থানের খাটুশ্যামজি মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ৩
রাজস্থানে ভয়াবহ বিপদ

খাটু শ্যাম জি মন্দিরকে রাজস্থানের অন্যতম গুরুত্বপূর্ণ তীর্থক্ষেত্র হিসেবে চিহ্নিত করা হয়। প্রতি বছর মন্দিরে প্রচুর পুনার্থির ভিড় লেগেই থাকে। সোমবার সকালে রাজস্থানের সিকার জেলার খাটু শ্যাম মন্দিরে পদপিষ্ট হয়ে অন্তত তিনজন মারা গেছেন এবং দুজন আহত হয়েছেন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মন্দিরে চলা মেলা উপলক্ষে শয়ে শয়ে মানুষ মন্দিরে ভিড় জমান। ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে কমপক্ষে তিনজন প্রাণ হারান। আহত দুজনকে জয়পুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার সেই ভয়ঙ্কর কিছু ছবি ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মন্দিরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্দির সুত্রে খবর, যে তিনজন মারা গিয়েছেন তাঁরা সকলেই মহিলা। ভোর সাড়ে চারটে থেকে পাঁচটার মধ্যে ঘটেছে এই ঘটনা। অত্যধিক মাত্রায় দর্শনার্থীর ভিড় আটকাতেই মন্দিরের দরজা বন্ধ করে দেওয়া হয়। ফলেই বাইরে বেরতে না পেরেই মুশকিলে পড়েন ভক্তরা।

সিকারের পুলিশ এসপি কুনওয়ার রাষ্ট্রদীপ জানিয়েছেন যে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং ভিড় নিয়ন্ত্রণ করা হচ্ছে। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত শোক জ্ঞাপন করে জানিয়েছেন, যারা মারা গিয়েছেন তাঁদের পরিবারের সঙ্গে সমব্যাথী। ভগবান আপনাদের শক্তি দিক।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rajasthan khatu shyamji temple occure massive accident

Next Story
অযোধ্যায় অবৈধভাবে জমির হাতবদল, কাঠগড়ায় খোদ মেয়র-বিধায়কও