scorecardresearch

বড় খবর

ভয়াবহ পথ দুর্ঘটনার বলি ৬, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর!

আহত ২০ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভয়াবহ পথ দুর্ঘটনার বলি ৬, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর!
রাজস্থানের পালি জেলায় পথ দুর্ঘটনায় কমপক্ষে ৬ জন নিহত এবং ২০ জন গুরুতর আহত হয়েছেন।

ভয়াবহ পথ দুর্ঘটনার বলি ৬। রাজস্থানের পালি জেলায় পথ দুর্ঘটনায় কমপক্ষে ৬ জন নিহত এবং ২০ জন গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে তীর্থযাত্রী বোঝাই ট্রেলার এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মরুরাজ্যের পালি জেলায়।

পুলিশ সূত্রে খবর, পালি জেলার সুমেরপুর এলাকায় তীর্থযাত্রীদের নিয়ে যাওয়া একটি ট্র্যাক্টর ও প্রবল বেগে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৬ তীর্থযাত্রীর মৃত্যু হয়। আহত ২০ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পরই পুলিশ এবং দমকল ঘটনাস্থলে পৌঁছান।

স্থানীয় প্রশাসনকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, তীর্থযাত্রীরা সকলেই জয়সলমিরের রামদেবরা থেকে ফিরছিলেন। পালি জেলার পুলিশের এক শীর্ষ কর্তা বলেন, “, দুর্ঘটনায় ছজন নিহত এবং ২০ জনের বেশি আহত হয়েছেন। আহতদের কাছের হাসপাতালে ভর্তি করা হয়েছে”।

আরও পড়ুন: [ মানবিক! রাস্তায় পড়ে থাকা আহত ব্যক্তিকে গাড়িতে তুলে হাসপাতালে ছুটলেন সোহম ]

এদিকে এই ঘটনায় শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি টুইট বার্তায় তিনি লেখেন “রাজস্থানের পালিতে দুর্ঘটনা দুঃখজনক। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি,” ।

তীর্থযাত্রীদের মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়। তিনি লেখেন, “রাজস্থানের পালি জেলায় হওয়া পথ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় আমি শোকাহত। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমি আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করছি।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rajasthan six killed 20 hurt in road accident pm expresses grief