বড় খবর

রাজস্থানে রাকেশ টিকায়েতের গাড়িতে হামলা, কাঠগড়ায় বিজেপি

চারজনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়।

Farmers Agitation, Singhu Border, Rakesh Tikait, Agriculture Minister, Farm Law
কৃষক নেতা রাকেশ টিকায়েত।

ভারতীয় কিষাণ ইউনিয়নের নেতা তথা দিল্লিতে কৃষক বিক্ষোভের মুখ রাকেশ টিকায়েতের গাড়িতে হামলা। শুক্রবার রাজস্থানের আলোয়ারে কৃষক নেতার গাড়িতে হামলার ঘটনায় কাঠগড়ায় বিজেপি। পুলিশ জানিয়েছে, স্থানীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নেতা-সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়। তাদের বিরুদ্ধে শান্তিশৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, রাকেশ টিকায়েত এদিন আলোয়ারে একটি কিষাণ পঞ্চায়েতে অংশ নিতে গিয়েছিলেন। তিনি একটি ভিডিও টুইট করেন, সেখানে দেখা যাচ্ছে কীভাবে তাঁর কনভয়ের একটি গাড়িতে ভাঙচুর করা হয়েছে। সেই ভিডিওতে কৃষক নেতার অনুগামীদের বলতে শোনা যাচ্ছে, এই হামলার পিছনে বিজেপির হাত রয়েছে।

এদিন দুপুরে পুলিশ জানায়, টিকায়েত একটি কিষাণ পঞ্চায়েতের স্থল থেকে আরেকটি সভায় যাওয়ার পথে এই হামলার ঘটনা ঘটেছে। কুলদীপ রাও নামে রাজঋষি ভরথারি মৎস্য বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নেতা-সহ কয়েক জন টিকায়েতের কনভয়কে কালো পতাকা দেখায়। তারপরই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ভিওয়াড়ির পুলিশ সুপার মূর্তি জোশী। প্রতিবাদীরা কনভয়ে কালিও ছিটিয়েছে বলে অভিযোগ।

এদিকে, এই ঘটনায় রাত পর্যন্ত কৃষক নেতার তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। কোনও এফআইআরও দায়ের হয়নি। তবে স্বতঃস্ফূর্তভাবে পুলিশ তদন্ত শুরু করেছে। ছাত্র নেতা-সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rakesh tikats convoy attacked in rajasthan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com