বড় খবর

মোদীর সঙ্গে মঞ্চে থাকা মহন্ত নৃত্য গোপাল দাস করোনা আক্রান্ত

এক সপ্তাহ পেরোতে না পেরোতেই বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হলেন ট্রাস্ট প্রধান। ৫ অগাস্টের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলও।

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপূজোর দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে একই মঞ্চে ছিলেন রামজন্মভূমি ট্রাস্টের প্রধান মহন্ত নৃত্য গোপাল দাস। এক সপ্তাহ পেরোতে না পেরোতেই বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হলেন ট্রাস্ট প্রধান। ৫ অগাস্টের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলও।

এদিনের এক বিবৃতিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী বলেন যে তিনি মহন্তের শারীরিক অবস্থার খোঁজ খবর করেছেন জেলাশাসক সর্বজ্ঞ রাম মিশ্রর কাছ থেকে। এমনকী মেদন্ত হাসপাতালের ডাক্তারদেরও অবিলম্বে চিকিৎসা শুরু করার পরামর্শ দেন।

আরও পড়ুন, “অনেকে ভাবছেন রাম মন্দির তৈরি করলে করোনাকে পরাস্ত করা যাবে”

মথুরার জেলাশাসক বলেন যে নৃত্য গোপাল দাসের শ্বাসকষ্ট হচ্ছিল। তিনি বলেন, “এখন জ্বর অনেকটাই কম। তবে শ্বাসকষ্টজনিত সমস্যা রয়ে গিয়েছে। এখনও পরিস্থিতি স্বাভাবিকই আছে। ওঁর অ্যান্টিজেন টেস্ট করানোর পর রিপোর্ট পজিটিভ এসেছে। মেদন্ত হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ram janmabhoomi head shared dais with pm modi tests positive for covid 19

Next Story
গেহলট সরকারের বিরুদ্ধে বিজেপির অনাস্থা।। প্রণবের মৃত্য়ুর গুজবে ক্ষুব্ধ পরিবার।। করোনা আক্রান্ত রামজন্মভূমি ট্রাস্ট-প্রধানIndia latest news, দেশের খবর, ভারতের খবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com