বড় খবর

ভোটে জেতায় ধর্ষণে অভিযুক্তকে জেলে গিয়ে ধন্যবাদ দিলেন সাক্ষী মহারাজ

উন্নাওয়ের বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারকে সিবিআই গত বছর এপ্রিল মাসে ষোল বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে।

Sakshi meets Kuldeep
ভোট প্রচারের সময়েও সাক্ষী মহারাজ ধর্ষণে অভিযুক্ত কুলদীপের বাড়িতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে
বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ সীতাপুর জেলে গিয়ে দেখা করলেন ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারের সঙ্গে। সংবাদ সংস্থা এএনআইকে উন্নাওয়ের সাংসদ জানিয়েছেন, আমি ভোটের পর ওঁকে ধন্যবাদ দেওয়ার জন্য দেখা করার জন্য এসেছিলাম।

সংবাদমাধ্যমের খবর অনুসারে সাক্ষী মহারাজ ভোটের প্রচার চলাকালীন সেঙ্গারের বাড়িতেও যান।

উন্নাওয়ের বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারকে সিবিআই গত বছর এপ্রিল মাসে ষোল বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে। তদন্তকারী সংস্থা পকসো আইনে গ্রেফতার করে কুলদীপকে। কুলদীপের ভাই জয়দীপ সিং ও আরও পাঁচজনকে ধর্ষিতার বাবাকে হত্য়ার দায়ে গ্রেফতার করা হয়েছিল।

সিবিআইয়ের বক্তব্যানুসারে বিধায়ক ও তাঁর ভাইকে অপমান করা হয়েছে এই অভিযোগে ধর্ষিতার বাবাকে মারধর করা হয়। তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কিন্তু জেলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাঁকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরদিন তাঁর মৃত্যু হয়।

২০১৮ সালের ৮ এপ্রিল, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে লাঞ্ছিতা কিশোরী আত্মহত্যার চেষ্টা করেন। তখনই এ ঘটনা জানাজানি হয়। কিশোরীর অভিযোগ ছিল অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। তাঁর পরিবারের অভিযোগ ছিল বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার ২০১৭ সালের ৪ জুন ওই কিশোরীকে ধর্ষণ করে।

উন্নাও পুলিশ এ ঘটনায় তিনটি মামলা দায়ের করে। এ ব্যাপারে সর্বত্র আলোড়ন তৈরি হওয়ার জেরে রাজ্য সরকার মামলা সিবিআইয়ের হাতে তুলে দেয়।

Web Title: Rape accused mla in jail thanked by bjp mp sakshi maharaj

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com