Reham Khan’s book on Imran Khan: ড্রাগস, অবৈধ সন্তান, বিকৃত কামের অভিযোগ প্রাক্তন স্ত্রীর

Reham Khan's book on Imran Khan: প্রাক্তন স্বামীর যৌনলালসা এবং মাদক নেশা নিয়ে লিখেছেন রেহাম, এবং এও লিখেছেন, ইমরানের পাঁচ অবৈধ সন্তান রয়েছেন, যাঁদের মধ্যে ভারতীয় নাগরিকও আছেন।

By: Delhi  Jul 13, 2018, 17:24:19 PM

Reham Khan’s autobiography: তিনি কোরান পড়তেই পারেন না, কালা জাদুর উপর নাকি তাঁর অন্ধ বিশ্বাস, বেলাগাম যৌনতা তাঁর অতীব পছন্দের, মাদকের সঙ্গে তাঁর গভীর প্রেম… এসব অনেক গোপন তথ্য আঁধার থেকে আলোয় এল।

প্রাক্তন পাক ক্রিকেট তারকা ইমরান খান সম্পর্কে এমন অনেক কথা এবার বইয়ের পাতায় লেখা হয়েছে। লিখেছেন ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। ইমরান তো শুধু আর প্রাক্তন ক্রিকেটার নন, তেহরিক-ই-ইনসাফ পার্টির হর্তাকর্তা তিনি। ভারতের প্রতিবেশী দেশের সরকারের গদিতে বসা নিয়ে এই মুহূর্তে তাঁর মাথাব্যথা। কিন্তু ক্রিকেট, এবং রাজনীতি ছাড়াও তাঁর লাইফস্টাইল বরাবরই তাঁকে চর্চার শীর্ষে রেখেছে। এহেন ব্যক্তিত্বের নাড়িনক্ষত্র নিজের আত্মজীবনীতে গড়গড় করে লিখে ফেলেছেন তাঁরই প্রাক্তন স্ত্রী। এ বই গতকালই অ্যামাজনে প্রকাশিত হয়েছে, এবং আপাতত পাকিস্তানের ‘হট কেক’ হয়ে উঠেছে।

পাকিস্তানে নিজের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের সদস্যদের সঙ্গে ইমরান খান। ফাইল ছবি

প্রাক্তন স্বামীর যৌনলালসা এবং মাদক নেশা নিয়ে লিখেছেন রেহাম, এবং এও লিখেছেন, ইমরানের পাঁচ অবৈধ সন্তান রয়েছেন, যাঁদের মধ্যে ভারতীয় নাগরিকও আছেন। ইমরানের এই কীর্তির কথা তাঁর প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথও জানেন বলে দাবি করেছেন রেহাম। ওই পাঁচ অবৈধ সন্তানদের মধ্যে সবচেয়ে যিনি বড়, তাঁর বয়স ৩৪ বলে উল্লেখ করা হয়েছে বইতে।

চুপিসাড়ে চার হাত এক হয়েছিল ইমরান-রেহামের। ২০১৫ সালে তাঁদের বিয়ের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষিত হয়। গোপন বিয়ের পর আনুষ্ঠানিক ঘোষণার আগে রেহামকে এসব কথা জানিয়েছিলেন ইমরান স্বয়ং, বইতে এমনটাই দাবি করেছেন রেহাম। এখানে আরও একটি চমক রয়েছে, ১৯৭০-এর যুগে বলিউডের এক অভিনেত্রীর সঙ্গেও ইমরানের যোগাযোগ ছিল। ওই বলিউড তারকার নাম না উল্লেখ করলেও তাঁকে ‘সেক্সিয়েস্ট স্টার’ বলে বইয়ে বর্ণনা করেছেন রেহাম। ইমরানের সঙ্গে তাঁর মেলামেশা প্রসঙ্গে বলিপাড়ার ওই ‘হট স্টার’ নাকি বলেছিলেন, যে ইমরানের আর সব থাকলেও মনের প্রসার ঘটেনি।

চমকপ্রদ ভাবে বইতে উঠে এসেছে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামও। রেহাম লিখেছেন, ইমরানের কাছে তিনি প্রায়ই মোদীর উদাহরণ তুলে ধরতেন। মোদী গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলেন, এবং সবরকম নেতিবাচক সমালোচনাকে নস্যাৎ করে দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। বইয়ে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজেরও উল্লেখ রয়েছে। একইসঙ্গে নওয়াজ কন্যাকে সাহসী মহিলা রাজনীতিক হিসেবে আত্মজীবনীতে তুলে ধরেছেন রেহাম।

পীরবাবার পরামর্শ মেনে সারা শরীরে কীভাবে কালো ডাল মাখতেন ইমরান, সে কাহিনি বিশদে বলা হয়েছে বইয়ে। শুধু তাই নয়, ইমরানের বানি গালার বাড়িতে ড্রয়ারে মাদুলির মতো উপকরণের ছড়াছড়ি থাকত, একথারও উল্লেখ রয়েছে। প্রথম স্ত্রীর সঙ্গে যে ইমরানের দাম্পত্য জীবন সুখের ছিল না, সেদিকটিও তুলে ধরেছেন রেহাম।

আরও পড়ুন: নওয়াজ শরিফের ১০ বছরের জেল

প্রাক্তন স্বামীর পছন্দের খাবার থেকে যৌনলালসা, কোনও কিছুই আত্মজীবনী থেকে বাদ দেননি রেহাম। বলা বাহুল্য, প্রাক্তন স্ত্রীর এহেন কীর্তিতে যথেষ্ট চাপে রয়েছেন ইমরান। তাঁর প্রাক্তন ‘প্রেম’ যে এমন কাণ্ড ঘটাবেন, তা বোধহয় ঘুণাক্ষরেও টের পাননি এই সুপারস্টার। বই কি পড়ে ফেলেছেন ইমরান? বইয়ের পাতা কি উল্টে দেখেছেন তেহরিক-ই-ইনসাফের নেতা? না, এ নিয়ে এখন পর্যন্ত স্পিকটি নট তিনি। এমনকি ইমরানের তথাকথিত বিরোধীরাও এখনও মুখে কুলুপ এঁটেই বসে রয়েছেন। তবে এই বইয়ের দৌলতে পাক সংবাদমাধ্যমে আরও একবার শিরোনামে উঠে এসেছেন ক্রিকেট তারকা।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest General News in Bengali.


Title: Reham Khan’s book on Imran Khan: ড্রাগস, অবৈধ সন্তানের অভিযোগ