রিয়ার জামিনের আবেদন খারিজ, ২২ তারিখ অবধি জেল হেফাজত

ম্যাজিস্ট্রেট আদালত তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়ে তাঁকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে।দায়রা আদালতে আপিল করার সম্ভাবনা রয়েছে।

By: Mohamed Thaver
Edited By: Pallabi Dey Mumbai  September 9, 2020, 10:39:47 AM

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সুশান্ত সিং রাজপুত হত্যায় মঙ্গলবারই মাদকযোগের দায়ে গ্রেফতার করেছে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। ম্যাজিস্ট্রেট আদালত তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়ে তাঁকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। তবে বুধবার দায়রা আদালতে রিয়ার আপিল করার সম্ভাবনা রয়েছে।

তৃতীয় দিনের জিজ্ঞাসাবাদের পর রিয়াকে গ্রেফতার করা হয় মঙ্গলবার। এর আগে এই মামলায় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন হাউসকিপার স্যামুয়েল মিরান্ডা ও প্রাক্তন রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করেছে এনসিবি। সুশান্ত মৃত্যু তদন্তে এখনও পর্যন্ত মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, মা হলেন টেলি অভিনেত্রী, পোস্ট করলেন সন্তানের হাতের স্পর্শের ছবি

এনসিবির ডেপুটি ডিরেক্টর (অপারেশনস) কেপিএস মালহোত্রা বলেন, “রিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং পরিবারকে অবহিত করার প্রক্রিয়াও শেষ হয়েছে।” এনসিবির পক্ষ থেকে জানান হয় হোয়াটসঅ্যাপ চ্যাট এবং অন্য আসামির বক্তব্যের ভিত্তিতে তারা রিয়াকে গ্রেফতার করে। ডেপুটি ডিজি মুথা অশোক জৈন বলেন, “আমরা তাঁকে গ্রেফতার করেছি কারণ আমাদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। যেহেতু আমরা ইতিমধ্যে তাকে কয়েকদিন আগেই জিজ্ঞাসাবাদ করেছি, আমাদের আর তাকে জিজ্ঞাসাবাদ করার দরকার নেই।”

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে নেমে মাদক যোগের প্রমাণ পান তদন্তকারীরা। আর এরপরই মাদক যোগের অভিযোগের তদন্তে নামে এনসিবি। সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রথম থেকেই রিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলেছে অভিনেতার পরিবার।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rhea chakrabortys bail plea rejected in judicial custody till sept 22 live updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X