scorecardresearch

বড় খবর

‘তদন্তে বিভ্রান্তির চেষ্টা’,প্রতিবেশী মহিলার বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি রিয়ার

মিথ্যা বয়ানের মাধ্যমে প্রতিবেশী মামলাকে বিপথে চালিত করার চেষ্টা করেছে বলে অভিযোগ সুশান্ত মৃত্যু মামলায় জামিনে মুক্ত রিয়ার।

‘তদন্তে বিভ্রান্তির চেষ্টা’,প্রতিবেশী মহিলার বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি রিয়ার
ফাইল চিত্র

মিথ্যা বয়ান দেওয়ার জন্য প্রতিবেশির বিরুদ্ধে উপযুক্ত কড়া পদক্ষেপ করা হোক। সিবিআইকে চিঠি লিখে এই আর্জি জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। মিথ্যা বয়ানের মাধ্যমে প্রতিবেশী মামলাকে বিপথে চালিত করার চেষ্টা করেছে বলে অভিযোগ জামিনে মুক্ত রিয়ার।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার হয়। তারপর সুশান্তের পরিবারের অভিযোগ, রিয়াই তাঁদের ছেলেকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন। তাঁর টাকাপয়সা নয়ছয় করেছেন। পরে মাদক মামলায় এনসিবি রিয়াকে গ্রেফতার করে। চলতি মাসেই জামিনে মুক্ত হয়েছেন তিনি।

তার মধ্যেই সম্প্রতি সংবাদমাধ্যমে রিয়ার প্রতিবেশী এক মহিলা সিবিআইকে বলেন, ১৩ জুন রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়ে যান সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে সে কথা জানতে পেরেছেন বলে দাবি ওই মহিলার। রিয়া নিজে অবশ্য বলেছেন, মৃত্যুর এক সপ্তাহ আগে সুশান্তের কথা মতো তাঁর বাড়ি ছেড়েছিলেন তিনি। তার পর আর তাঁদের সাক্ষাৎ হয়নি।

যদিও প্রতিবেশী মহিলার বয়ানের ভিত্তিতে সন্দেহ দানা বাঁধে। প্রশ্ন ওঠে রিয়া চক্রবর্তী কি তাহলে মিথ্যা বলছেন? মহিলার থেকে প্রত্যদর্শীর নাম জানতে চাইলে অবশ্য তা এড়িয়ে গিয়েছেন তিনি। বয়ানে অসঙ্গতি থাকায় তাঁকে ইতিমধ্যেই সতর্ক করেছেন সিবিআই গোয়েন্দারা।

এ দিন মতদন্ত ভুল পথে পরিচালিত করার চেষ্টার অভিযোগে প্রতিবেশী মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০৩ (ভুয়ো তথ্য দান), ২১১ (ক্ষতিসাধনের উদ্দেশে মিথ্যে অভিযোগ) ধারার উল্লেখ করে সিবিআইয়ে কড়া পদক্ষের করার জন্য আবেদন করেছে রিয়া চক্রবর্তী।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rhea urges cbi to take action against her neighbour for misleading probe