scorecardresearch

বড় খবর

পুজো দিয়ে ফেরার পথে রাজস্থানে দুর্ঘটনার কবলে পুণ্যার্থী বোঝাই গাড়ি! মৃত ১১, আহত অন্তত ৭

Rajasthan Accident: এই ঘটনায় দুঃখপ্রকাশ করে ট্যুইটারে শোকবার্তা পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

পুজো দিয়ে ফেরার পথে রাজস্থানে দুর্ঘটনার কবলে পুণ্যার্থী বোঝাই গাড়ি! মৃত ১১, আহত অন্তত ৭
মৃত এবং আহতেরা মধ্য প্রদেশের বাসিন্দা।

Rajasthan Accident: মর্মান্তিক পথদুর্ঘটনায় রাজস্থানে মৃত ১১ পুণ্যার্থী।  এই ঘটনায় আহত অন্তত ৭ জন। সেই রাজ্যের নাগাউর জেলার শ্রী বালাজি মন্দিরের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। মৃত এবং আহতেরা প্রত্যেকে মধ্যপ্রদেশের উজ্জয়নের বাসিন্দা। রাজস্থানের রামদেওরা এবং কর্নিমাতার মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় তাঁদের গাড়ির ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। তখনই বিকানির-যোধপুর সড়কে ঘটেছে এই দুর্ঘটনা। এই ঘটনায় দুঃখপ্রকাশ করে ট্যুইটারে শোকবার্তা পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। পাশাপাশি আহতদের আরোগ্য কামনা করেছেন তিনি।

পিএমও-র পেজে ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী লেখেন, ‘নাগাউরের মর্মান্তিক পথদুর্ঘটনা খুব বেদনাদায়ক। মৃতদের পরিবারের পরতি আমি সমব্যাথী আর আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।‘ জানা গিয়েছে, মৃতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা এককালীন অনুদান ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী।

একইভাবে ট্যুইটে শোকবার্তা পাঠান, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি লেখেন, ’রাজস্থানের নাগাউরে ১১ পুণ্যার্থীর মৃত্যু দুঃখজনক। মৃতদের পরিবারের প্রতি আমি সমব্যাথী আর আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।‘

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামেপড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Road accident killed 13 pilgrimage in rajasthan pm shows condolences national