বড় খবর

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ি রাখে শচীনই, চাঞ্চল্যকর দাবি NIA-এর

অ্যান্টিলায় বোমাতঙ্কের ঘটনায় স্করপিও গাড়িটিকে এসকর্ট করে নিয়ে আসে একটি সাদা গাড়ি। সেই গাড়ি চালাচ্ছিলেন শচীন নিজেই।

অপসারিত আধিকারিক শচীন ভাজে। ফাইল ছবি

রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানির বাড়ির সামনে উদ্ধার বিস্ফোরক বোঝাই স্করপিও এসকর্ট করে নিয়ে আসে ধৃত অফিসার শচীন ভাজেই। এনআইএ সূত্রে এমনই চাঞ্চল্যকর দাবি করা হয়েছে। অ্যান্টিলায় বোমাতঙ্কের ঘটনায় স্করপিও গাড়িটিকে এসকর্ট করে নিয়ে আসে একটি সাদা গাড়ি। সেই গাড়ি চালাচ্ছিলেন শচীন নিজেই।

এনআইএ তদন্তে নেমে জানতে পেরেছে, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, শচীন বড় কুর্তা পরে মুখ ঢেকে সেখানে এসেছিলেন। অ্যান্টিলার বাইরে যে বিস্ফোরক বোঝাই স্করপিও গাড়িটি পাওয়া যায় তার কয়েক ঘণ্টা পরেই সিসিটিভি ফুটেজে ধরা পড়ে শচীনের উপস্থিতি। আইজি অনিল শুক্লা জানিয়েছেন, ওই স্করপিও গাড়িটির জন্য ভুয়ো নম্বর প্লেট ব্যবহার করা হয়েছি। পরে জানা যায়, সেই নম্বর প্লেটটি শচীনের ব্যবহৃত মার্সিডিজ বেঞ্জ গাড়ির।

মঙ্গলবার ওই মার্সিডিজ গাড়িটে দক্ষিণ মুম্বইয়ের একটি পার্কিং লট থেকে উদ্ধার করা হয়। তাতে ছিল জামাকাপড়, ৫ লক্ষ টাকা নগদ, টাকা গোনার মেশিন এবং কেরোসিন তেল। তদন্তে পাওয়া গিয়েছে, শচীন থানের অটোমোবাইল ব্যবসায়ী মনসুখ হিরেনের সঙ্গে দেখা করেন ১৭ ফেব্রুয়ারি। মানে মুকেশ আম্বানির বাড়ির সামনে বোমাতঙ্কের আট দিন আগে। মনে করা হচ্ছে, হিরেন নিজের স্করপিও গাড়ির চাবি শচীনকে সিএসএমটি স্টেশনে দেখা করে দিয়ে দেন। তার থেকে সামান্য দূরেই ছিল মুম্বই পুলিশের হেডকোয়ার্টার।

এনআইএ নিশ্চিত, মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই স্করপিও রেখেছিল শচীনই। কিন্তু কেন এমনটা করলেন ওই পুলিশ আধিকারিক, সেটা এখনও রহস্যের। শচীনের পুরনো অপরাধের রেকর্ড খতিয়ে দেখছে এনআইএ। এক অভিযুক্তের পুলিশ হেফাজতে মৃত্যু ছাড়াও ২০১৭ সালে হুমকি ফোনে তোলাবাজির ঘটনাতেও অভিযুক্ত।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sachin waze drove vehicle seen escorting suv outside ambani home

Next Story
অতীতের যৌন সম্পর্ক দ্বিতীয়বার সহবাসের অনুমতি হতে পারে না: দিল্লি কোর্টUP student Gangrape , Meerut, Uttar Pradesh Police, Yogi Adityanath,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com