বড় খবর

‘এবার ইমরান খানের নকল হোক!’, পাক কমেডিয়ানকে কেন এই আবেদন করলেন থারুর?

তাঁর ভিডিও দেখে স্পষ্ট বহুদিন ধরে থারুরকে লক্ষ্য করে এই ভিডিও বানিয়েছেন আকবর। স্পষ্ট উচ্চারণ, বাচনভঙ্গি এবং কণ্ঠস্বর সেই ইঙ্গিত দিয়েছে।


এ যেন অবিকল শশী থারুর। পাকিস্তানের এক কমেডিয়ান থারুরের মতো ইংলিশ বলে এখন টুইটারে টপ ট্রেন্ডিং। আর ভাইরাল হয়ে সেই ভিডিও যখন থারুরের কাছে পৌঁছল, তখন হেসে কুটোপাটি সেই কংগ্রেস সাংসদ। কমেডিয়ান আকবর চৌধরীর নকল করার ক্ষমতায় এতটাই আপ্লুত থারুর যে তাঁর কাছে পাক প্রধানমন্ত্রীর নকল করার অনুরোধ করেছেন এই সাংসদ। নিজের টুইটার পেজে সেই ভাইরাল ভিডিও পোস্ট করে থারুর লেখেন, ‘এবার পাকিস্তানের প্রধানমন্ত্রীর নকল হয়ে যাক।’

সেই ভিডিওতে দেখা গিয়েছে কী ভাবে সামনে অক্সফোর্ড ডিকশনারি রেখে থারুরের মতো ঝটপট ইংরাজি বলছেন আকবর। ইংলিশ শব্দ নিয়ে খেলার থারুরের বাচন দক্ষতা নিয়ে সবাই ওয়াকিবহাল। আর সামনে ইংলিশ ডিকশনারি রেখেই সেই বাচনভঙ্গির নকল করেছেন পাক কমেডিয়ান।

তাঁর ভিডিও দেখে স্পষ্ট বহুদিন ধরে থারুরকে লক্ষ্য করে এই ভিডিও বানিয়েছেন আকবর। স্পষ্ট উচ্চারণ, বাচনভঙ্গি এবং কণ্ঠস্বর সেই ইঙ্গিত দিয়েছে।

ভাইরাল ভিডিও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। অনেকে আবার থারুরের ভাইরাল হওয়া শব্দগুলো ব্যবহার করে কমেন্টও করেছেন।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sashi tharoor sought imran khans mimicry from a pak comedian after being viral his own video national

Next Story
ফ্রি-তে করোনা টিকা পাবেন বিহারবাসী: নীতীশ কুমার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com