scorecardresearch

বড় খবর

ছুরি নিয়ে এলোপাথাড়ি হামলা দুই যুবকের, কানাডায় মৃত ১০, আহত ১৫! শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

তবে ঠিক কী কারণে এই হামলা তা খতিয়ে দেখা হচ্ছে।

ছুরি নিয়ে এলোপাথাড়ি হামলা দুই যুবকের, কানাডায় মৃত ১০, আহত ১৫! শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর
রবিবার কানাডায় সাসকাচোয়ান প্রদেশে, ছুরি নিয়ে হামলার ঘটনায় ১০ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।

রবিবার কানাডায় সাসকাচোয়ান প্রদেশে, ছুরি নিয়ে হামলার ঘটনায় ১০ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে দুই ব্যক্তি এই ঘটনা ঘটনায় তাদের খোঁজে ইতিমধ্যেই সন্দেহভাজনের ছবি প্রকাশ করেছে সেদেশের পুলিশ।

রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ সহকারী কমিশনার রোন্ডা ব্ল্যাকমোর একটি সংবাদ সম্মেলনে জানান যে জরুরী কল পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলেই নিহত হয় ১০ । অভিযুক্তরা পলাতক, পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

পুলিশ কর্মকর্তা রোন্ডা ব্ল্যাকমোর বলেন, অভিযুক্ত হামলাকারীরা একটি গাড়িতে করে এসে হামলা চালিয়ে পালিয়ে গেছে। তাদের খোঁজে ছবি প্রকাশ করা হয়েছে। মাইলস ও ড্যামিয়েন স্যান্ডারসন নামে দুই সন্দেহভাজনের খোঁজে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে। আমরা তাদের পোস্টারও বিভিন্ন জায়গায় লাগিয়েছি যাতে তারা যত তাড়াতাড়ি সম্ভব তাদের গ্রেফতার করা যায়। স্থানীয় প্রশাসনের তরফে ইতিমধ্যেই সাসকাচোয়ান প্রদেশে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: [ বিলাবহুল হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড! কালো ধোঁয়ায় ‘দমবন্ধ’ পরিস্থিতিতে আটকে রয়েছেন অনেকেই ]

কানাডার প্রধানমন্ত্রী শোক প্রকাশ করেছেন

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এক টুইট বার্তায় ঘটনাটিকে ‘ভয়াবহ ও হৃদয়বিদারক’ বলে অভিহিত করেছেন। শোক প্রকাশ করে তিনি বাসিন্দাদের কর্তৃপক্ষের নির্দেশ মেনে চলার আহ্বান জানান। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ও শোকের ছায়া।

পুলিশ আধিকারিক ব্ল্যাকমোর বলেছেন যে এখন পর্যন্ত তদন্তে পাওয়া গেছে যে সন্দেহভাজনরা “কিছু সংখ্যক ব্যক্তিকে টার্গেট করে এবংএলোপাথাড়ি আক্রমণ করা হয়। তবে ঠিক কী কারণে এই হামলা তা খতিয়ে দেখা হচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Saskatchewan stabbings canadian police says 10 dead 15 injured in attacks