বড় খবর

আজ নয়, কয়েকদিন পরই প্রকাশিত হবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ফলাফল

SBI Clerk Mains Result 2018: আজ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI)-র পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে না। তবে আর কিছুদিন পর তাদের মেইন পরীক্ষার ফলাফল জানানো হবে।

SBI Clerk Mains Result 2018: আজ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI)-র পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে না। তবে আর কিছুদিন পর তাদের মেইন পরীক্ষার ফলাফল জানানো হবে। এক আধিকারিক জানিয়েছেন, এখনও পর্যন্ত ফলাফল প্রকাশের তারিখ ঠিক করা হয়নি। খুব শীঘ্রই এক বৈঠকের পর এই তারিখ ঠিক করা হবে। কাস্টোমার সাপোর্ট এবং সেলস এর পদের জন্য যাঁরা পরীক্ষায় বসেছিলেন তাঁরা আর কিছুদিনের মধ্যেই ফলাফল জানতে পারবেন। ফলাফল জানতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI)-এর অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in/careers দেখতে হবে পরীক্ষার্থীদের। প্রসঙ্গত, গত ২৪ জুলাই প্রকাশিত হয়েছে প্রিলিমিস পরীক্ষার ফলাফল। চলতি বছর ৫ অগাস্ট স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI)-এর মেইন পরীক্ষাটি সম্পন্ন হয়েছিল।

আরও পড়ুন: রেলের চাকরীর পরীক্ষায় বসল রেকর্ড সংখ্যক পরীক্ষার্থী

চলতি বছর প্রায় ৮,৩০১ পরীক্ষার্থী স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার জুনিয়র অ্যাসোসিয়েট পদের পরীক্ষায় বসেন। চলতি বছর জানুয়ারীতে অনলাইন রেজিষ্ট্রেশন শুরু হয়, এবং তা শেষ হয় ফেব্রুয়ারির ১০ তারিখে।

সম্প্রতি অফিসিয়াল ওয়েবসাইটে এসবিআই-এর তরফে পরীক্ষার্থীদের জানানো হয় যে, ইতিমধ্যেই বেশ কিছু জাল ওয়েবসাইট স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার লোগো এবং ছবি ব্যবহার করে জালিয়াতি করছে। শুধু তাই নয়, ভুয়ো তালিকা প্রকাশের পাশাপাশি নকল নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের বিভ্রান্ত করছে সে সমস্ত ওয়েবসাইট। কাজেই এসবিআই-এর তরফে সতর্কবার্তা জারি করে বলা হয়েছে, তাঁরা যেন এ ক্ষেত্রে শুধুমাত্র ব্যাঙ্কের ওয়েবসাইটের ওপরই ভরসা রাখেন। জানানো হয়েছে, তাদের অফিসিয়াল ওয়েবসাইট দুটি হল sbi.co.in/careers এবং bank.sbi.careers

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sbi clerk mains result 2018 result not releasing today32673

Next Story
ব্রিজ বিপর্যয়ের জেরে এবার পুজোয় বাড়তি যান যন্ত্রণা?kolkata traffic police, কলকাতা ট্রাফিক পুলিশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com