বড় খবর

রেটিং দুর্নীতি মামলায় এবার পুলিশের জালে রিপাবলিক টিভির শীর্ষ কর্তা

রেটিং মামলায় এর আগে ১১ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ইন্টালিজেন্স ইউনিট (সিআইইউ)।

republic tv, রিপাবলিক টিভি
রিপাবলিক টিভি

রেটিং মামলায় জড়িত থাকার অভিযোগে এবার গ্রেফতার করা হল রিপাবলিক টিভির ডিস্ট্রিবিউশন হেড ঘনশ্যাম সিংকে। রুপাবলিতক মিডিয়া নেটওয়ার্কেরও অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ছিলেন ঘনশ্যাম। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে মঙ্গলবার সকাল ৭.৪০ নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়।

রেটিং মামলায় এর আগে ১১ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ইন্টালিজেন্স ইউনিট (সিআইইউ)। ঘনশ্যামকে নিয়ে এই মামলায় ধৃতের সংখ্যা বেড়ে হল ১২। এই প্রথম নয়, এর আগেও সিআইইউ রিপাবলিক মিডিয়ার ডিস্ট্রিবিউশন হেডকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে। রেটিং দুর্নীতির সঙ্গে ঘনশ্যামের প্রত্যক্ষ যোগ রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা।

গত মাসেই রেটিং দুর্নীতির খবর সামনে আসে। মুম্বই পুলিশ জানতে পারে, রেটিং বাড়ানোর জন্য রিপাবলিক টিভি বেশি করে দেখতে টাকা দেওয়া হয়। এরপরই রুপাবলিক টিভির বিরুদ্ধে মামলা রুজু হয়। এছাড়াও আরও দু’টি আঞ্চলিক চ্যানেলের বিরুদ্ধেও মামলা হয়। খবরের চ্যানেলের মালিক ও প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী সহ একাধিক কর্তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে, রিপাবলিক মিডিয়া গ্রুপের তরফে পালটা দাবি করা হয়েছে যে, সুশান্ত সিং রাজপুত মৃত্যু সংক্রান্ত তদন্তে মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলায় এই মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Senior republic tv executive ghanshyam singh arrested in fake trp scam

Next Story
‘মমতা সরকার স্বৈরাচারী’, মন্তব্যের পর বিজেপি নেতা তেজস্বী সূর্যকে ‘সবক’ শেখালেন নুসরতnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com