scorecardresearch

বড় খবর

অফিসে ফোন করে হুমকি, দিল্লি পুলিশের দ্বারস্থ প্রবীণ সাংবাদিক রজত শর্মা

ইতিমধ্যেই দিল্লি পুলিশের কাছে একটি অভিযোগ করেছেন তিনি।

অফিসে ফোন করে হুমকি, দিল্লি পুলিশের দ্বারস্থ প্রবীণ সাংবাদিক রজত শর্মা
সিনিয়ার টেলিভিশন সাংবাদিক রজত শর্মা

 হুমকি কলের মুখে পড়তে হল সিনিয়ার টেলিভিশন সাংবাদিক রজত শর্মাকে। এই বিষয়ে ইতিমধ্যেই দিল্লি পুলিশের কাছে একটি অভিযোগ করেছেন তিনি। সেই সঙ্গে তিনি তার নিরাপত্তা বাড়ানোর ব্যাপারে দিল্লি পুলিশের কাছে একটি আবেদনও করেন। তার অভিযোগের পরেই তৎপর দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের স্পেশাল সেল শর্মার অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।

সূত্রের খবর অনুসারে জানা গিয়েছে কিছুদিন আগেই শর্মা দিল্লি পুলিশের কাছে এই মর্মে একটি অভিযোগ করেন। ইন্ডিয়া টিভির এইচআর বিভাগে একটি হুমকি কল আসে তাতে শর্মাকে এডিটর-ইন-চিফ পদ থেকে সরিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। ঠিক তার কয়েকদিন পর বেশ কয়েকজন দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাসে শর্মার বাড়ির বাইরে তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর থেকে শর্মার প্রতিদিনের রুটিন সম্পর্কেও জানতে চাওয়া হয়।

আরও পড়ুন: [বোরখা পড়ে পরীক্ষা হলে ঢুকতে দিতে মানা, NEET পরীক্ষা নিয়ে আবারও বিতর্ক তুঙ্গে]

এবিষয়ে ইন্ডিয়া টিভির লিগ্যাল হেড রিতিকা তালওয়ার বলেন, “মিস্টার শর্মার বেশ কয়েক বছর ধরেই ব্যক্তিগত নিরাপত্তাকর্মী রয়েছেন। তবে সাম্প্রতিক কিছু ঘটনার পরিপ্রেক্ষিতে নিরাপত্তা বিশেষজ্ঞরা আমাদের শর্মার জন্য পুলিশি সাহায্যের পরামর্শ দিয়েছেন। শর্মার নিরাপত্তা সংক্রান্ত বিষয়টি নিয়ে আমরা চিন্তিত। এই  নিয়ে এর বেশি কিছু জনসমক্ষে বলতে চাই না” ।

অভিযোগ পাওয়ার পর, স্পেশাল সেলের দক্ষিণ রেঞ্জ ডিসিপি জসমিত সিংয়ের তত্ত্বাবধানে হুমকির বিষয়ে দিল্লি পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। তবে এটাই প্রথম নয় এর আগেও ২০১২ সালে দিল্লি পুলিশের কাছে শর্মা এই একই কারণে একটি এফআইআর দায়ের করেছিলেন। চ্যানেল একটি অনুষ্ঠানের প্রচারকে ঘিরে সে সময় হুমকি কল এবং বেশ কিছু হুমকি বার্তাও তিনি পান।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Senior tv journalist rajat sharma alleges