দিল্লিতে ধ্বসে পড়ল জ্বলন্ত কারখানা, আটক দমকল কর্মী-সহ বেশ কয়েকজন

ঘটনাস্থলে দমকলের ৩৫টি অগ্নি নির্বাপণ ইঞ্জিন পৌঁছেছে। পাশাপাশি রয়েছে জাতীয় দুর্যোগ মোকাবিলা বাহিনী।

By:
Edited By: Pallabi Dey New Delhi  Updated: January 2, 2020, 11:17:45 AM

দিল্লির পিরাগারহি এলাকায় অবস্থিত এক কারখানায় আগুন লাগাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। বৃহস্পতিবার সকালেই কারখানাটিতে আগুন লাগে বলে খবর। এরপর দমকলকর্মীরা সেখানে পৌঁছলে আচমকাই একটি বিস্ফোরণে গোটা কারখানাটি ধ্বসে পড়ে। সেখানেই আটকে পড়েন দমকলকর্মী-সহ বেশ কয়েকজন বাসিন্দা। ঘটনাস্থলে দমকলের ৩৫টি অগ্নি নির্বাপণ ইঞ্জিন পৌঁছেছে। পাশাপাশি রয়েছে জাতীয় দুর্যোগ মোকাবিলা বাহিনী। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চলছে।

দিল্লির উদোহ নগর এলাকার এই কারখানাটিতে আগুন লাগার পরই ভোর ৪.২৩ মিনিটে ফোন যায় দমকল বিভাগের কাছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের সাতটি ইঞ্জিন। এরপরই কারখানাটিতে একটি বিস্ফোরণ হয়। চোখের সামনেই ধূলিসাৎ হয় গোটা বাড়িটি। দিল্লি দমকল বিভাগের প্রধান অতুল গর্গ জানিয়েছেন, দমকলকর্মী-সহ বেশ কয়েকজনের ভিতরে আটক হয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে।

এদিকে নতুন বছরের শুরুতেই এমন আকস্মিক ঘটনায় দুঃখপ্রকাশ করে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইটারে লেখেন, “এটা শুনে খুব খারাপ লাগছে। সব রকমভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। দমকল কর্মীরা তাদের যথাসাধ্য চেষ্টা করছে। আটকা পড়া লোকদের নিরাপত্তার জন্য প্রার্থনা করছি।”

Read the story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Several feared trapped after burning factory collapses in delhi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X