বড় খবর

পিরামিডের দেশে বিদেশি পর্যটকের  ভিডিও-য় ‘যৌনতার আভাস’; কর্তৃপক্ষের তদন্ত

ড্যানিশ আলোকচিত্রশিল্পী আন্ড্রিয়াস ভিড সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও পোস্ট করে তলায় উল্লেখ করেছেন, ২০১৮ সালের নভেম্বর মাসে বন্ধুর সঙ্গে গিজার পিরামিডে আরোহণ করেছিলেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে মিশর দেশে গিজের পিরামিডে চড়ছে দুই ড্যানিশ সঙ্গী। আপাত দৃষ্টিতে সাদা মাটা হলেও ভিডিওতে মহিলা এবং পুরুষের দাঁড়ানোর কিমবা হাঁটার ভঙ্গিতে রয়েছে যৌনতার আভাস। সংবাদসংস্থা গার্ডিয়ান রিপোর্ট করেছে এমনটাই। ভিডিওটি ইউটিউবে শেয়ার করেছিলেন পুরুষ সঙ্গী নিজেই। ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়াতে থাকে। মিশরীয় কর্তৃপক্ষ এখন ভিডিও-র সত্যতা যাচাই করতে তদন্তে নেমেছে।

ড্যানিশ আলোকচিত্রশিল্পী আন্ড্রিয়াস ভিড সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও পোস্ট করে তলায় উল্লেখ করেছেন, ২০১৮ সালের নভেম্বর মাসে বন্ধুর সঙ্গে গিজার পিরামিডে আরোহণ করেছিলেন তিনি। ভিডিওর সঙ্গে যুগলের দু’খানি নগ্ন ছবিও পোস্ট করেছেন ভিড।

ভিডিও ফুটেজে ইন্ড্রিয়াসের মহিলা সঙ্গীর মুখটি অবশ্য ডিজিটাল কৌশলে ঝাপসা করা হয়েছে। অর্থাৎ ভিডিও থেকে মহিলাকে শনাক্ত করা যাচ্ছে না।

ভিডিও নিয়ে শোরগোল পড়ে যাওয়ায় মিশরের অ্যাটর্নি জেনারেলের নজরে আনা হয়েছে বিষয়টি। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে তা নিয়ে সপ্তাহ খানেক ধরেই সমালোচনার ঝড় উঠেছে সারা পৃথিবী জুড়ে। অনেকেই এই কর্মকাণ্ডকে মিশরীয় ইতিহাস ও ঐতিহ্যের প্রতি অসম্মান হিসেব উল্লেখ করে এর তীব্র নিন্দা করেছেন।

মিশরের মন্ত্রী খালেদ-আল-আনানি আল-আহরাম সংবাদপত্রকে জানিয়েছেন , “কীভাবে ওই দুই সঙ্গী খুফুর চূড়ায় উঠলেন, সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে”।

Read the full story in English

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sexual photo shoot great pyramid gaza

Next Story
পাঁচ রাজ্যের ভোটের ফলে নোটার জয়জয়কারnota, নোটা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com