বড় খবর

‘ইডির চিঠি বিরোধীদের কাছে প্রেম পত্র’, দলীয় নেতাকে তলবে সরব শিব সেনা

ED Notice: মহারাষ্ট্রের মন্ত্রী অনিল পরবকে তলব করেছে ইডি। তার বিরুদ্ধে অর্থ তছরূপের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

সঞ্জয় রাউত। ফাইল ছবি

ED Notice: ইডির চিঠি সব রাজনৈতিক কর্মীদের কাছে লাভ লেটার। মোটেও মৃত্যু পরোয়ানা নয়। এভাবেই কেন্দ্রীয় এই সংস্থাকে কটাক্ষ করেন শিব সেনা নেতা সঞ্জয় রাউত। সম্প্রতি দলের নেতা এবং মহারাষ্ট্রের মন্ত্রী অনিল পরবকে তলব করেছে ইডি। তার বিরুদ্ধে অর্থ তছরূপের অভিযোগে মামলা দায়ের হয়েছে। সেই মামলার তদন্তে ইডির এই নোটিশ।

সেই প্রেক্ষিতেই এহেন কটাক্ষ সঞ্জয় রাউতের। তিনি বলেন, ‘রাজ্যের জোট সরকারকে সংখ্যালঘু প্রমাণ করার একাধিক চেষ্টা ব্যর্থ। তারপর থেকে এই ধরণের প্রেম পত্র পাঠানোর হিড়িক বেড়েছে।’ এমনকি ইডিকে তদন্তে সাহায্য করবেন অনিল পরব। এদিন অবস্থান স্পস্ট কিরে জানান সেনা মুখপাত্র।

জানা গিয়েছে রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের বিরুদ্ধে দায়ের অর্থ তছরূপের মামলায় জিজ্ঞাসাবাদ করতে পরবকে নোটিস পাঠানো হয়েছে। হয় বিজেপির লোক ইডির অফিসে কাজ করে নয়তো ইডির লোক বিজেপি অফিসে কাজ করছে। এভাবেও সরব হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে উল্লেখ্য, ২০১৯ ভোটের পর সেই রাজ্যে শিব সেনা, এনসিপি এবং কংগ্রেস জোট সরকার চালাচ্ছে। মুখ্যমন্ত্রিত্বের পদ নিয়ে জটিলতা বাড়ায় শরিক বিজেপির হাত ছেড়ে কংগ্রেস এবং এনসিপির সমর্থনে মহারাষ্ট্রে জোট সরকার চালাচ্ছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shiv sena slams eds move over summoning maharashtra minister national

Next Story
দেবরোষ থেকে রেহাই নেই দেবভূমির! বৃষ্টিতে উত্তরাখণ্ডে গ্রাম ধসে মৃত ৩ শিশুUttarakhand Disaster, Devbhoomi, Landslide
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com