scorecardresearch

বড় খবর

হাসপাতালেই পড়ুয়াকে লক্ষ্য করে পরপর গুলি, চরম আতঙ্কে রোগী-পরিজনরা  

বেসরকারি হাসপাতালে গুলি চালনার ঘটনায় রীতিমত হুলস্থূল পড়ে যায়।

হাসপাতালেই পড়ুয়াকে লক্ষ্য করে পরপর গুলি, চরম আতঙ্কে রোগী-পরিজনরা  
বেসরকারি হাসপাতালে গুলি চালনার ঘটনায় রীতিমত হুলস্থূল পড়ে যায়।

দিলির হাসপাতালে চলল গুলি! এই নিয়ে হাসপাতালে রোগীদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়ায়। বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ-পূর্ব দিল্লির জামিয়া নগর এলাকার এক বেসরকারি হাসপাতালে গুলি চালনার ঘটনায় রীতিমত হুলস্থূল পড়ে যায়।

পুলিশ জানিয়েছে জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অপর ছাত্র। গুলিতে আহত হয়েছেন ওই ছাত্র। ঘটনার সূত্রপাত গতকাল রাত ৮.৫০ মিনিটে।  জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ২ পড়ুয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়।

আরও পড়ুন: [ প্রযুক্তির ছোঁয়া এবার দুর্গাপুজোতেও! মেটাভার্সে মিলবে ঠাকুর দেখার সুযোগ]

উত্তরপ্রদেশের মিরাটে বছর ২৬-এর পড়ুয়া নোমান চৌধুরী এই ঘটনায় গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  পুলিশ সূত্রে জানা গিয়েছে বিশ্ববিদ্যালয়ের অপর এক ছাত্র নোমান আলী বন্ধুকে দেখতে হাসপাতালে আসেন।  কিন্তু এরই মধ্যে হরিয়ানার মেওয়াতের বাসিন্দা জালাল তার সঙ্গীদের নিয়ে হাসপাতালে আসেন এবং জরুরি বিভাগের বাইরে নোমান আলীকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনার পর তড়িঘড়ি তাকে এইমস ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় জামিয়া নগর ও নিউ ফ্রেন্ডস কলোনি থানা পুলিশর ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Shot at holy family hospital delhi