scorecardresearch

বড় খবর

নারকীয় হত্যা, দিল্লি হাইকোর্টে পিটিশন দায়ের, সিবিআই তদন্তের আর্জি

আজ আফতাবের নারকো টেস্টের সম্ভাবনা

নারকীয় হত্যা, দিল্লি হাইকোর্টে পিটিশন দায়ের, সিবিআই তদন্তের আর্জি
দিল্লির নৃশংসকাণ্ডের তদন্তে নেমে চোখ কপালে তোলার মতো তথ্য পেল পুলিশ।

শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার বিষয়ে দিল্লি হাইকোর্টে আবেদন দায়ের করা হয়েছে, হত্যা মামলা পুলিশ থেকে সিবিআই-তে হস্তান্তরের দাবি জানানো হয়েছে। শ্রদ্ধা ওয়াকার খুনের মামলা আবার পৌঁছেছে দিল্লি হাইকোর্টে । বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টে আবেদন করা হয়েছে। পিটিশনে এই মামলার তদন্ত দিল্লি পুলিশের কাছ থেকে সিবিআই-এর কাছে হস্তান্তরের দাবি জানানো হয়েছে। পিটিশনে বলা হয়েছে, এই ঘটনাটি ৬ মাস পুরনো, দিল্লি পুলিশের বদলে এই মামলা সিবিআইয়ের কাছে হস্তান্তর করা হোক।

শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলায় এক পড়ুয়া আইনজীবী এই আবেদন করেছেন। পিটিশনে বলা হয়েছে যে দিল্লি পুলিশের কাছে এই ধরণের মামলায় সাক্ষ্য ও সাক্ষীদের তদন্তের জন্য প্রশাসনিক, কর্মীদের অভাব এবং পর্যাপ্ত প্রযুক্তিগত ও বৈজ্ঞানিক সরঞ্জামের অভাব রয়েছে। এছাড়াও, এই ঘটনাটি ৬ মাস পুরানো, তাই এর তদন্ত সিবিআইকে হস্তান্তর করা উচিত।

আজ আফতাবের নারকো টেস্ট হতে পারে

পিটিশনে আরও বলা হয়েছে যে দিল্লি পুলিশ মামলা সংক্রান্ত প্রতিটি তথ্য মিডিয়াকে দিচ্ছে, যা আইন অনুযায়ী অনুমোদিত নয়। আজ, দিল্লি পুলিশ আফতাবের একটি নারকো পরীক্ষা করতে পারে, যিনি শ্রদ্ধাকে খুনের পর দেহ ৩৫টি টুকরো করেন।

এখন পর্যন্ত ১৩ টুকরো লাশ উদ্ধার করা হয়েছে

দিল্লি পুলিশ জানিয়েছে চলতি বছর ১৮ মে সন্ধ্যায় পুনাওয়াল্লা তার ‘লিভ-ইন পার্টনার’ শ্রদ্ধা ওয়াকারকে (২৭) শ্বাসরোধ করে হত্যা করে এবং তার দেহ ৩৫ টুকরো টুকরো করেন, যেগুলি তিনি দক্ষিণ দিল্লির ১৮টি স্থানে ফেলেন। একটি ৩০০ লিটার ফ্রিজে দেহের টুকরোগুলি রেখেছিলেন। পুলিশ এখনও পর্যন্ত ১৩টি দেহের টুকরো উদ্ধার করেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Shraddha walkar murder case plea in delhi hc seeks transfer of case to cbi