দোলে ‘টিক টকে’ প্রতিযোগিতার আসর, পছন্দ হলে পুরস্কার দেবে রেল

IRCTC Holi Contest 2019: এই উৎসবকে আরেকটু আবেগপ্রবণ করতে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড টুরিজিম কর্পোরেশন লিমিটেড (IRCTC) নিয়ে এসেছে একটি প্রতিযোগীতা।

By: New Delhi  Updated: Mar 17, 2019, 5:42:30 PM

IRCTC Holi Contest 2019: সামনেই দোল, হাতে মাত্র আর তিন দিন। বন্ধু এবং পরিবারের সঙ্গে দোল উদযাপনের জন্য ইতিমধ্যে কাজ গুটিয়ে রাখতে শুরু করেছেন সকলেই। তবে এদিন যে শুধু রঙই একমাত্র খেলার বিষয়বস্তু এমনটা নয়, সঙ্গে চাই মুখ ভরা মিষ্টি আর ফুর্তির মেজাজের গান।

সামনের বৃহস্পতিবার (২১ মার্চ) পশ্চিমবঙ্গে দোল, আর তার পরের দিন দেশ জুড়ে পালন করা হবে হোলি। এই উৎসবকে আরেকটু আবেগপ্রবণ করতে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড টুরিজিম কর্পোরেশন লিমিটেড (IRCTC) নিয়ে এসেছে একটি প্রতিযোগীতার আসর। যে আসর বসবে টিক টকে। হ্যাঁ, এবারের দোলকে আরও রঙিন করতে অল্প সময়ে বিশ্বখ্যাত ‘টিক-টক’ অ্যাপলিকেশনের দ্বারস্থ হয়েছে রেল।

দোল বলতেই আপনার প্লে লিস্টে ঠিক যে যে গান উঠে আসে, সেই গান জোর গলায় গেয়ে (যেমন ‘রঙ বরসে’ থেকে শুরু করে ‘বলম্ পিচকারি’-র মত কিছু গান) শেয়ার করুন টিক টক অ্যাপে। IRCTC’র নজর কাড়লে জিতে যাবেন প্রাইজ।

তামাম নেটিজেনদের কাছে রেল জানিয়েছে, আপনার হোলিকে আরও রঙিন করে তুলুন। ভিডিওটি শেয়ার করার সময় জানান, হোলিতে এমন গান বাছাইয়ের কারণ এবং আপানার পছন্দের জায়গার নাম।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest General News in Bengali.


Title: IRCTC Holi contest: দোলে 'টিক টকে' প্রতিযোগিতার আসর, পছন্দ হলে পুরস্কার দেবে রেল

Advertisement