বড় খবর

পুত্রহারা সীতারাম, করোনা কাড়ল আশীষ ইয়েচুরিকে

“আমি হৃদয়বিদারক অবস্থায় সকলকে জানাচ্ছি যে আমার জ্যোষ্ঠ পুত্র আশীষ ইয়েচুরির আজ সকালে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।”

করোনা ভাইরাসের প্রাবল্য ক্রমেই বেড়ে চলেছে। দেশের পাশাপাশি রাজ্যগুলিতেও অবস্থা তথৈবচ। এই প্রেক্ষাপটে করোনা হানায় মৃত্যু হল সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির পুত্র আশীষ ইয়েচুরির।

বৃহস্পতিবার সকালে এই খবর নিজেই টুইটে জানিয়েছেন বাম নেতা। তিনি লেখেন, “আমি হৃদয়বিদারক অবস্থায় সকলকে জানাচ্ছি যে আমার জ্যোষ্ঠ পুত্র আশীষ ইয়েচুরির আজ সকালে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের পাশে ছিলেন, আশা দিয়ে গিয়েছিলেন। চিকিৎসক, নার্স, করোনা যোদ্ধা, স্যানিটাইজেশন কর্মী এবং দলের কর্মীদেরও আমি ধন্যবাদ জানাচ্ছি পাশে থাকার জন্য।”

পেশায় সাংবাদিক ছিলেন আশীষ ইয়েচুরি। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি, এমনটাই খবর। গুরুগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আশীষ।

প্রসঙ্গত একদিন আগেই সেরাম ইন্সটিটিউটের করোনা টিকা কোভিশিল্ডের দাম ধার্য করাকে “অগ্রহণযোগ্য” বলে মন্তব্য করেন সীতারাম ইয়েচুরি। তাঁর কথায়, গত ৭০ বছর ধরে ভারতে সর্বদা বিনামূল্যে সার্বজনীন টিকাকরণ কর্মসূচি হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sitaram yechury son ashish yechury died due to covid 19 cpim leader tweet

Next Story
Covid সংক্রমিত অধীর চৌধুরী, ‘দ্রুত সুস্থ হন প্রিয় অধীর দা’, ট্যুইট মোদীরPoliticians tested Covid-19 positive in India, Corona India, Adhir Chowdhury, Prime Minister, Bengal poll 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com