scorecardresearch

বড় খবর

ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ বাহিনীতে ভ্রাতৃঘাতী হানায় নিহত ৬, জখম ২

নিজেদের মধ্যে গুলি বিনিময়েই এই মর্মান্তিক ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর জখম হয়েছেন এই বাহিনীরই দুই পুলিশ কর্মী। তবে কী কারণে এই ভ্রাতৃঘাতী হামলা, তা এখনও স্পষ্ট নয়।

ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ বাহিনীতে ভ্রাতৃঘাতী হানায় নিহত ৬, জখম ২
ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ বাহিনীতে ভাতৃঘাতী হানায় নিহত ৬

ছত্তিশগড়ের কাদেনার ক্যাম্পে হত ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ বাহিনীর ৬ সদস্য। নিজেদের মধ্যে গুলি বিনিময়েই এই মর্মান্তিক ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর জখম হয়েছেন এই বাহিনীরই দুই পুলিশ কর্মী।

পুলিশের বাস্তার রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল সুন্দররাজ পি সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, মাসুদুল রহমান নামের এক পুলিশকর্মী প্রথমে তার সার্ভিস রিভালবার থেকে সহকর্মীর উদ্দেশ্যে গুলি ছোঁড়ে। পরে তাকে গুলি করে মারা হয়। খবর পেয়েই নারায়ণপুর জেলার পুলিশ সুপার ঘটনাস্থলে যান। মাসুদুলকে খুন করা হয়েছে, নাকি সে আত্মঘাতী এখনও তা স্পষ্ট নয়। বাজেয়াপ্ত করা হয়েছে সার্ভিস রিভালবারটি।

আরও পড়ুন:  আইএনএক্স মিডিয়া মামলায় সুপ্রিম কোর্টে জামিন চিদাম্বরমের

নারায়ণপুর জেলায় ইন্দো-তিব্বত পুলিশ বাহিনীর ৪৫ ব্যাটিলিয়নের ক্যাম্প ছড়িশগড়ের রাজধানী রায়পুর থেকে সাড়ে তিনশ কিলোমিটার দূরে অবস্থিত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহতরা হলেন হেড কনস্টেবল মহেন্দ্র সিংহ ও দলজিৎ সিংহ এবং কনস্টেবল সুরজিৎ সরকার, বিশ্বরূপ মাহত এবং ব্রিজেশ। এই ঘটনায় কনস্টেবল এস বি উল্লাস ও সীতারাম দুন জখম হয়েছেন। তাদের বিমানে রায়পুরে আনা হয়। বেসরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Six itbp jawans killed in chhattisgarh