বড় খবর

ভাগবতের জন্মদিনের শোভাযাত্রার গাড়ির ধাক্কায় নিহত ছয় বছরের শিশু

শোভাযাত্রা যে পথ দিয়ে যাচ্ছিল, সেখানেই একটি মটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন ৬৬ বছর বয়সী ছেত্রম যাদব এবং তাঁর ৬ বছরের নাতি শচিন।

mohan bhagwat, মোহন ভাগবত, rss, আরএসএস, 370, ৩৭০ ধারা
বুধবার জন্মদিন উপলক্ষে আলওয়ার জেলার এক সাধুর আশীর্বাদ গ্রহণ করতে শোভাযাত্রা নিয়ে রাস্তায় নেমেছিলেন মোহন ভাগবত। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভাগবতের জন্মদিনের শোভাযাত্রায় শামিল একটি গাড়ির ধাক্কায় বুধবার রাজস্থানের আলওয়ারে নিহত হলো ছয় বছরের এক শিশু। এই একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই শিশুর দাদুও। শোভাযাত্রা যে পথ দিয়ে যাচ্ছিল, সেখানেই একটি মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন ৬৬ বছর বয়সী ছেত্রম যাদব এবং তাঁর ৬ বছরের নাতি শচিন।

ছেত্রমের ভাই কর্তার সিং ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, “আমার দাদা তাঁর নাতিকে নিয়ে দুপুর নাগাদ একটি ক্লিনিক থেকে মোটরবাইকে চড়ে আসছিলেন। এই সময়েই ভাগবতের শোভাযাত্রার একটি গাড়ি তাঁদের ধাক্কা মারে” জানা যাচ্ছে, শচিনের পেটে ব্যথা হওয়ায় তাঁকে ক্লিনিকে নিয়ে যাচ্ছিলেন দাদু তথা আলওয়ারের মুন্ডাওয়ার এলাকার সেওপুর গ্রামের সরপঞ্চ ছেত্রম যাদব।

আরও পড়ুন: উপত্যকায় গুলির লড়াইয়ে নিহত লস্কর জঙ্গি

দুর্ঘটনাস্থলেই শচিনের মৃত্যু হয় এবং ছেত্রমকে জয়পুরের এক হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার পরই ক্ষুব্ধ এলাকাবাসীরা রাস্তা অবরোধ করেন। কর্তার সিং বলেন, “আমরা পুলিশের থেকে ধাক্কা মারা গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর এবং চালকের নাম জানতে চেয়েছিলাম। তারা জানিয়েছে, গাড়িটি জয়পুরে রেজিস্ট্রেশন করা”।

কর্তার সিং আরও বলেন, এদিন ভাগবতের জন্মদিনের শোভাযাত্রাটি মান্ডওয়ার-হারসোলির পথ ধরে এগোচ্ছিল। তিনি জানান, “এই শোভাযাত্রায় একটি জ্যামার ছিল এবং সেই জ্যামারটি অন্য একটি গাড়িকে পিছনে ফেলে এগিয়ে যেতে চেষ্টা করছিল। আর এটা করতে গিয়েই জ্যামারটি ভুল পথে চলে আসে এবং তখনই তা আমার দাদার বাইকে ধাক্কা মারে।”

আরও পড়ুন: জম্মু-কাশ্মীরে সব ল্যান্ডলাইন চালু, পরিস্থিতি স্বাভাবিকের পথে: স্বরাষ্ট্রমন্ত্রক

মান্ডওয়ার থানার সাব ইন্সপেক্টর রামস্বরূপ বাইরওয়া জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ (অপরাধজনক নরহত্যা), ২৭৯ (বেপরোয়া ভাবে গাড়ি চালানো) এবং ৩৩৭ (কোনো তৃতীয় ব্যক্তিকে আঘাত করা) ধারায় এফআইআর দায়ের হয়েছে। উল্লেখ্য, বুধবার জন্মদিন উপলক্ষে আলওয়ার জেলার এক সাধুর আশীর্বাদ গ্রহণ করতে শোভাযাত্রা নিয়ে রাস্তায় নেমেছিলেন মোহন ভাগবত।

Read the full story in English

Web Title: Six year old hit by rss chief mohan bhagwats cavalcade dies

Next Story
জম্মু-কাশ্মীরে সব ল্যান্ডলাইন চালু, পরিস্থিতি স্বাভাবিকের পথে: স্বরাষ্ট্রমন্ত্রকJammu and Kashmir, Article 370
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com