scorecardresearch

হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি সনিয়া গান্ধী

গত বছর ১২ জুন তিনি কোভিড সংক্রান্ত জটিলতার জেরে হাসপাতালে ভর্তি হন।

হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি সনিয়া গান্ধী

হাসপাতালে ভরতি করা হল প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধীকে। আজ দুপুরে সনিয়াকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর রুটিন চেকআপের জন্যই এদিন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে। তাঁকে রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

সনিয়া গান্ধীকে এর আগে গতবছর ১২ জুন দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়। তিনি কোভিড সংক্রান্ত জটিলতার জেরে হাসপাতালে ভর্তি হন। ১৮ জুন তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়। প্রবীণ কংগ্রেস নেত্রী গত বছর দু’বার কোভিডে আক্রন্ত হন।  

কয়েকদিন আগে, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকেও অল্প সময়ের জন্য ভাইরাল জ্বর এবং পেটের সংক্রমণের লক্ষণ নিয়ে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) ভর্তি করা হয়েছিল।

প্রিয়ঙ্কা গান্ধী বঢরা মায়ের অসুস্থতা নিয়ে জানিয়েছেন, সনিয়া গান্ধী শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন তাই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলীয় সূত্রে খবর, সনিয়া গান্ধী মঙ্গলবার থেকে অসুস্থ ছিলেন। রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী বঢরা মঙ্গলবার সন্ধ্যায় উত্তর প্রদেশে ভারত জোড়ো যাত্রায় সাত কিলোমিটার হেঁটে দিল্লিতে ফিরে আসেন। বুধবার সকাল ৬ টায় কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা পুনরায় শুরু হলেও প্রিয়াঙ্কা গান্ধী অবশ্য এদিনের যাত্রায় যোগ দেননি। দুপুরের পর তিনি যোগ দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Sonia gandhi admitted to delhis ganga ram hospital for routine check up sources