বড় খবর

দিল্লির ব্র্যান্ড অ্যাম্বাসাডর সোনু সুদ, কেজরিকে কৃতজ্ঞতা অভিনেতার

শুক্রবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে গিয়েছিলেন অভিনেতা। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে চলে বৈঠক।

Sonu Sood is brand ambassador of Delhi, announce by Cm Kejriwal
অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে অভিনেতা সোনু সুদ। ফাইল ছবি

অভিনেতা সোনু সুদের মুকুটে নয়া পালক।দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সোনু। শুক্রবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সোনু।বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের মধ্যে। অল্প সময়ের সেই বৈঠক সেরেই সাংবাদিকদের মুখোমুখি হন সোনু-কেজরি।সাংবাদিক বৈঠকে সোনুকে দিল্লির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির সরকারের নয়া প্রকল্প ‘দেশ কে মেন্টর’-এর হয়ে কাজ করতে রাজি হয়েছেন সোনু।স্কুল পড়ুয়াদের জন্য আপ সরকারের এই নয়া উদ্যোগে সামিল হতে পেরে তিনি নিজেও আনন্দিত বলে জানিয়েছেন অভিনেতা।

করোনাকালে সোনু সুদের কীর্তি দেশ তো বটেই ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। অতিমারীর কালে গরিবের ‘মাসিহা’ হয়ে ময়দানে নেমে পড়েন সোনু।লকডাউনের সময় মুম্বইয়ে আটকে থাকা বহু পরিযায়ী শ্রমিককে নিজের খরচায় তাঁদের বাড়িতে পাঠিয়েছেন সোনু। শুধু তাই নয়, করোনা পরিস্থিতিতে বহু অসহায় পরিবারের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। করোনার জেরে মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচাতে সবসময় পাশে দাঁড়ানোর চেষ্টা করে গিয়েছেন এই অভিনেতা। এমনকী জনসেবার কাজে গতি আরও বাড়াতে মুম্বইয়ে নিজের হোটেল পর্যন্ত তিনি বিক্রি করেছেন বলেও শোনা যায়। বর্তমানে দেশের নানা প্রান্তে কাজ করছে সোনুর সংস্থা।

আরও পড়ুন- ‘সন্ত্রাসের বিরুদ্ধে একজোট হওয়ার সময় এসেছে’, বিস্ফোরণের কড়া নিন্দা করে বার্তা ভারতের

গরিব-দরদী এই অভিনেতাকেই এবার রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করল দিল্লির সরকার। দিল্লির সরকারের নয়া প্রকল্প ‘দেশ কে মেন্টর’-এর হয়ে কাজ করবেন সোনু। এই প্রকল্পের মাধ্যমে গরিব শ্রেণির পড়ুয়াদের পাশে দাঁড়াবে কেজরিওয়াল সরকার। সামাজিক নানা প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করেও যারা পড়াশোনা চালিয়ে যেতে চায়, সেই পড়ুয়াদের খুঁজে বের করবে দিল্লির সরকার। পড়াশোনার ক্ষেত্রে যাবতীয় সুবিধা দেওয়া হবে তাঁদের। নিজেকে এমন একটি প্রকল্পের সঙ্গে যুক্ত করতে পেরে গর্বিত সোনু নিজেও।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনু জানিয়েছেন, দিল্লির সরকার তাঁকে এই সুযোগ দেওয়ায় তিনি গর্বিত। কেজরিওয়ালের সঙ্গে এই নয়া উদ্যোগ ছাড়া রাজনৈতিক কোনও বিষয় নিয়ে তাঁর আলোচনা হয়নি বলেও এদিন জানিয়েছেন সোনু। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও উপ মুখ্যমন্ত্রী মণীশ সিশোদিয়ার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি কৃতজ্ঞ বলেও এদিন জানিয়েছেন।

Read full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood is brand ambassador of delhi announce by cm kejriwal

Next Story
ভয়াবহ জঙ্গি হামলা, অসমের ডিমাসা হাসাওয়ে নিহত ৫Five killed in militant attack in Assams Dima Hasao
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com