scorecardresearch

বড় খবর

মাঝ আকাশে ধোঁয়া, অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা এড়াল স্পাইসজেটের বিমান!

ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল দিল্লি থেকে জবলপুর গামী একটি স্পাইসজেট বিমান।

Delhi rains, Delhi rains today, Delhi weather update, Delhi temperature, Delhi traffic update, Delhi temperature today, Delhi live, Delhi weather live, Delhi temperature, Delhi weather today, Delhi rains, Delhi monsoon, NCR monsoon, NCR weather, Delhi news, Delhi latest news, Delhi updates, Indian Express news
কেবিনে আগুন, অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা স্পাইসজেটের বিমান

 শনিবার সকালে অল্পের জন্য ভয়াবহ দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেল দিল্লি থেকে জবলপুর গামী একটি স্পাইসজেট বিমান। ৫হাজার ফুট উচ্চতায় ওড়ায় সময়ে বিমানের কেবিনে ধোঁয়া দেখতে পান বিমান কর্মীরা। তড়িঘড়ি বিমানটিকে দিল্লি বিমান বন্দরে ফিরিয়ে আনা হয়েছে। যাত্রীদের নিরাপদে বাইরে নিয়ে আসা হয়েছে। 

স্পাইসজেটের তরফে জানানো হয়েছে ‘সমস্ত যাত্রী নিরাপদে নামিয়ে আনা হয়েছে’। এই ঘটনায় স্বভাবতই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্পাইসজেট এয়ারলাইন্সের একজন মুখপাত্র সংবাদ সংস্থা ANI কে  জানিয়েছেন, “বিমানে থাকা ক্রুরা কেবিনে ধোঁয়া লক্ষ্য করার পরে শনিবার সকালে বিমানটিকে দিল্লিতে জরুরি অবতরণ করানো হয়। সকল যাত্রীকে নিরাপদে বাইরে বার করা হয়েছে”।

https://platform.twitter.com/widgets.js

কয়েকদিন আগেই বিমানের ইঞ্জিনে পাখির আঘাতের কারণে স্পাইস জেটের একটি বিমানকে পাটনায় জরুরি অবতরণ করানো হয়। তার পরই আজকের এই ঘটনা। ১৯ জুন, স্পাইসজেটের একটি বিমানের বাঁদিকের ইঞ্জিন পাখির আঘাতে ক্ষতিগ্রস্ত হয়। বিমানে মোট ১৮৫ জন যাত্রী, ৪ জন ক্রু মেম্বার এবং ২ জন পাইলট ছিলেন। বিমানটি ২ হাজার ফুট ফুট উচ্চতায় ছিল। পাইলটের তৎপরতায় বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়। বড় সড় বিপদের হাত থেকে রক্ষা পান বিমানের সকল যাত্রীই। 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Spicejet flight to jabalpur returns to delhi after smoke in cabin