scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চাকরিতে মনোমালিন্য, ২৭ বার বন্ধুর দেহ কোপাল ধৃত

৩১ বছরের ঠিকাদারী কর্মচারীকে ২৭ বার ছুরিকাঘাতে খুন করা হয়েছিল। অভিযোগ একদল লোক যারা হাসপাতালের কাছে তর্ক-বিতর্ক করেছিল।

চাকরিতে মনোমালিন্য, ২৭ বার বন্ধুর দেহ কোপাল ধৃত
অলঙ্করণ- পল্লবী দে

নৃশংসতায় মনুষ্যত্বকেও হার মানাল এই ঘটনা। চাকরি নিয়ে মনোমালিন্যর জেরে বন্ধুকে কুপিয়ে খুন করার ঘটনা নতুন নয়। কিন্তু ২৭ বার ধরে কোপানো হল সেই মৃতদেহ এ ঘটনা নৃশংসতায় নতুন।

ঘটনাটি ঘটেছে দিল্লির সফদরজং-এ। ৩১ বছরের ঠিকাদারী কর্মচারীকে ২৭ বার ছুরিকাঘাতে খুন করা হয়েছিল। অভিযোগ একদল লোক যারা হাসপাতালের কাছে তর্ক-বিতর্ক করেছিল। ওই লোকের দুই বন্ধুকেও কয়েকবার ছুরিকাঘাত করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে এবং একটি কিশোরকে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে অভিযুক্তদের মধ্যে একজন ভুক্তভোগী। ডিসিপি (দক্ষিণ-পশ্চিম জেলা) প্রতাপ সিং জানান নিহত যুবক হলেন নীরজ কুমার (৩২) এবং মুকেশ কুমার (৩০) এবং তার বড় ভাই রাকেশ কুমার (৩৩)-ও আহত হয়েছেন।

পুলিশ জানায়, “আমরা একটি এফআইআর নথিভুক্ত করেছি। অভিযুক্ত কৃষ্ণ, রবি পাওয়া এবং একটি কিশোরকে আটক করেছি। আরও তদন্ত চলছে”। পুলিশ জানায়, নীরজ ও মুকেশ হাসপাতালের বাইরে কাজ শেষে মদ খাচ্ছিল এমন সময় ঘটনাটি ঘটে। “কৃষ্ণের সঙ্গে তাদের তুমুল বিতর্ক হয়েছিল এবং ঝগড়া হয়। তাদের মারধর করা হলেও তারা পালিয়ে গিয়েছিলেন।”

পুলিশ জানিয়েছে যে, কিছুক্ষণ পরে কৃষ্ণ তার অনেককে ফিরে আসেন। সেই সময় মুকেশ তার বড় ভাইকে ফোন করেছিলেন। “রাকেশ কয়েকজন নিরাপত্তারক্ষী নিয়ে পৌঁছেছিল এবং দুই গ্রুপের মধ্যে লড়াই হয়। তখনই যখন তিনজনকে ছুরিকাঘাত করা হয়েছিল। ”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Staff stabbed 27 times after argument over job