scorecardresearch

‘হর ঘর তিরঙ্গা’ যাত্রায় তেড়ে এল গরু! শিংয়ের গুঁতোয় কুপোকাত বিজেপি নেতা

নীতীন প্যাটেলের উপর গরুর হামলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘হর ঘর তিরঙ্গা’ যাত্রায় তেড়ে এল গরু! শিংয়ের গুঁতোয় কুপোকাত বিজেপি নেতা
হাসপাতালে ভর্তি হতে হল গুজরাটের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী নীতীন প্যাটেলকে।

বিজেপির তিরঙ্গা যাত্রা ভেস্তে দিল গরু। গোমাতার শিংয়ের গুঁতোয় ধরাশায়ী বিজেপি নেতা। হাসপাতালে ভর্তি হতে হল গুজরাটের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী নীতীন প্যাটেলকে। শনিবার গুজরাটের মেহসানায় একটি তিরঙ্গা যাত্রার এই বিপত্তি ঘটে। পায়ে গুরুতর চোট পেয়েছেন বিজেপি নেতা।

এদিন হর ঘর তিরঙ্গা অভিযানের মিছিল বের করেছিল বিজেপি। নেতৃত্ব দিচ্ছিলেন নীতীন প্যাটেল-সহ এলাকার শীর্ষ নেতারা। হাতে তিরঙ্গা নিয়ে এগিয়ে চলেছেন তাঁরা। সেই সময় কোথা থেকে একটি গরু লাফাতে লাফাতে ঢুকে পড়ে মিছিলে। বাদামি রঙের সেই গরুর শিংয়ের গুঁতোয় চিৎপাত হয়ে যান নীতীন প্যাটেল। তিনি কিছু বুঝে ওঠার আগেই ভিড়ের মধ্যে এই কাণ্ড ঘটে।

গরুর হামলায় মুহূর্তে মিছিল ভেস্তে যায়। এর পর রাস্তায় গড়াগড়ি খেতে দেখা যায় নীতীনকে। তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পায়ে বড়সড় চোট পান তিনি। হুইল চেয়ারে বসে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর বাইরে নিয়ে আসা হয়। তাঁর হাঁটু থেকে পায়ের পাতা ব্রেস দিয়ে মুড়ে দেওয়া হয়েছে। আরও কয়েক জন গরুর শিংয়ের গুঁতোয় জখম হয়েছেন বলে খবর।

আরও পড়ুন দেশে উড়বে ২০ কোটির বেশি জাতীয় পতাকা, স্বাধীনতার ৭৫ বছরে বড় চমক কেন্দ্রের

নীতীন প্যাটেলের উপর গরুর হামলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কংগ্রেস নেতারা ভিডিওটি একের পর এক টুইট করেছেন। প্রাক্তন ডেপুটি মুখ্যমন্ত্রীর মিছিলে কেন নিরাপত্তা জোরদার করা হয়নি, কেন পুলিশ পর্যাপ্ত ছিল না তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। অনেকে টুইটে নীতীন প্যাটেলের আরোগ্য কামনা করেছেন। আপাতত বিপন্মুক্ত হলেও বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে নীতীনকে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Stray cow attacks gujarats former deputy cm nitin patel during har ghar tiranga yatra in mehsana