বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সুনন্দা পুষ্কর মৃত্যু মামলায় সমস্ত অভিযোগ থেকে মুক্ত শশী থারুর

স্ত্রী সুনন্দা পুষ্করের মৃত্যু মামলায় নারী নির্যাতন এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা রুজু হয় শশী থারুরের বিরুদ্ধে।

শশী থারুর ও সুনন্দা পুষ্কর

সুনন্দা পুষ্কর মৃত্যু মামলায় স্বস্তি শশী থারুরের। কংগ্রেস সাংসদকে মুক্তি দিল দিল্লি কোর্ট। স্ত্রী সুনন্দা পুষ্করের মৃত্যু মামলায় নারী নির্যাতন এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা রুজু হয় শশী থারুরের বিরুদ্ধে।

বুধবার বিশেষ বিচারক গীতাঞ্জলি গোয়েল ভার্চুয়াল শুনানিতে থারুরকে অভিযোগ মুক্ত করে। থারুরের বিরুদ্ধে অভিযোগ খারিজ করার পর বিচারক দুই পক্ষের আইনজীবীকে ধন্যবাদ জানান। কারণ, এই মামলা থেকে তিনি অনেক কিছু শিখেছেন বলে জানান।

এদিন শশী থারুর আদালতে বলেন, সাড়ে সাত বছর ধরে অত্যাচার সহ্য করছিলেন তিনি। প্রসঙ্গত, ২০১৪ সালের ১৭ জানুয়ারি দিল্লির একটি পাঁচতারা হোটেলের ঘরে উদ্ধার হয় সুনন্দা পুষ্করের দেহ। একবছর পর অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করে দিল্লি পুলিশ। থারুরের বিরুদ্ধে ৪৯৮এ এবং ৩০৬ ধারায় মামলা রুজু হয়। নারী নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন ফের উত্তেজনা অসম-মিজোরাম সীমান্তে! পুলিশের গুলিতে জখম এক মিজো নাগরিক

গত ২০১৯ সালের ৩১ অগস্ট দিল্লি পুলিশ দিল্লির আদালত থারুরের বিরুদ্ধে চার্জ গঠনের অনুমতি দেয়। পুষ্করের মৃত্যু মামলায় থারুরের বিরুদ্ধে শুরু হয় মামলা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunanda pushkar death case shashi tharoor discharged by delhi court

Next Story
‘আফগান ভাই-বোনদের পাশে আছে ভারত’, পড়শি দেশের দুঃসময়ে আশ্বাস মোদীর14 August will be observed as Partition Horrors Remembrance Day says PM Modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com