scorecardresearch

সুশান্ত মৃত্যু মামলা: ধৃত সৌভিক-স্যামুয়েলের ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি হেফাজত

মাদকযোগ থাকার অভিযোগে গতকালই রিয়া চক্রবর্তীর ভাই এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ধৃত সৌভিক চক্রবর্তী

মাদকযোগ থাকার অভিযোগে গতকালই রিয়া চক্রবর্তীর ভাই এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আজ তাদের দক্ষিণ মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করে এনসিবি। দুই অভিযুক্তকেই ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সৌভিক ও স্যামুয়েলের বিরুদ্ধে ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে চলতি বছরের এপ্রিল পর্যন্ত ১০-১২ বার সরবরাহকারীর থেকে মাদক সংগ্রহের অভিযোগ রয়েছে। নিষিদ্ধ মাদক বেআইনি ক্রয়-বিক্রয় চক্রের সঙ্গে তাদের যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে এনসিবি।

এই মামলায় গ্রেফতার মাদক পাচারকারী কাইজান ইব্রাহিমকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিছে এসপ্ল্যানেড আদালত।

শুক্রবার ভোর থেকে সুশান্ত সিং রাজপুতে প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি আধিকারিকরা। এই মামলায় এনসিবি হেফাজ প্রাপ্ত দুই মাদক পাচারকারী জায়েদ ভিলেট্রা, আবদুল বসিত পরিহারকে জেরায় শৌভিকের নাম উঠে আসে। দুজনের কল ডিটেলস রেকর্ড, লোকেশন ডিলেটস খতিয়ে দেখা হয় বলে এনসিবি সূত্রে খবর।

অন্যদিকে শনিবার সিবিআই গোয়েন্দারা সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটে যান। সংবাদ সংস্থা পিটিআই-কে এক সিবিআই আধিকারিক বলেছেন, ‘ফরেন্সিক বিশেষজ্ঞকে সঙ্গে নিয়ে সকাল সাড়ে ১১টার সময় মৃত অভিনেতার ফ্ল্যাটে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা।’ সেখানে রাজপুতের দুই পাচক নীরজ ও কেশব এবং সুশান্তের ফ্ল্যাটের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Sushant case showik chakraborty samuel miranda sent to ncb custody till september 9