scorecardresearch

বড় খবর

সুশান্ত মামলায় রিয়া সহ ৩৩ জনের নামে চার্জশিট NCB-র

অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পাতার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম উল্লেখ করা হয়েছে।

রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় চার্জশিট দাখিল করল এনসিবি। অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পাতার চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের নাম উল্লেখ করা হয়েছে। জমা পড়েছে ২০০ জন সাক্ষীর বয়ান।

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তারপর সেই মৃত্যু মামলায় মাদক-যোগের অভিযোগ উঠে আসে। ইডি হাতে আসা রিয়া, শৌভিক এবং সুশান্তের কয়েকজন কর্মীর ও বন্ধুদের মধ্যে হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে অগাস্ট মাসে মাদক মামলাটি দায়ের করা হয়। তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে প্রয়াত অভিনেতার জন্য মাদক জোগাড় এবং সরবরাহ করার অভিযোগ ওঠে। গ্রেফতার করা হয় রিয়া এবং শৌভিককে। পরে তাঁরা জামিনে মুক্তি পান।

এই মামলায় অভিনেতা দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, অর্জুন কাপুর-সহ একাধিক বলিউড অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হয়।

তারইমধ্যে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালায় এনসিবি। তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়, মুম্বইয়ের একাধিক সক্রিয় মাদকচক্রের পর্দা ফাঁস করা হয়েছে। বলিউডের সঙ্গেও সেই চক্রের যোগ আছে। তারইমধ্যে সেপ্টেম্বরে প্রথম গ্রেফতারির পর ৬ মাসের মধ্যে এনসিবিকে চার্জশিট পেশ করতে হত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Sushant sing rajput drugs case ncb files chargesheet against 33 including rhea chakraborty