scorecardresearch

সুশান্তকাণ্ডে চাঞ্চল্যকর মোড়, বান্ধবী রিয়ার বিরুদ্ধে ইডি-র মামলা

সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা রুজু করল ইডি। রিয়া ছাড়াও তাঁর পরিজনদেরও অভিযুক্ত করা হয়েছে।

সুশান্তকাণ্ডে চাঞ্চল্যকর মোড়, বান্ধবী রিয়ার বিরুদ্ধে ইডি-র মামলা
ছবি: ইনস্টাগ্রাম।

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর ঘটনা চাঞ্চল্য়কর মোড় নিল। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা রুজু করল ইডি। রিয়া ছাড়াও তাঁর পরিজনদেরও অভিযুক্ত করা হয়েছে। উল্লেখ্য়, পটনায় রিয়ার বিরুদ্ধে যে এফআইআর দায়ের করে সুশান্তের বাবা কে কে সিং দাবি করেন, এক বছরে অভিনেতার ব্য়াঙ্ক অ্য়াকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েব হয়েছে। এই এফআইআরের বিষয়টি জানতে চেয়ে বিহার পুলিশকে আগেই চিঠি পাঠিয়েছিল ইডি।

পটনায় এফআইআর দায়ের করে সুশান্তের বাবা দাবি করেন, তাঁর ছেলের মৃত্য়ুর জন্য় দায়ী রিয়া ও আরও ৫ জন। রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার আরও অভিযোগ, রিয়া তাঁর ছেলেকে ওভারডোজের ওষুধ দিয়েছিলেন এবং সুশান্ত ডেঙ্গিতে আক্রান্ত বলে মিথ্য়া কথা বলেছিলেন।

আরও পড়ুন: সুশান্তের ১৫ কোটি টাকা ‘গায়েব’, নথি চাইল ইডি

এর আগে, সুশান্তের বাবার এফআইআর দায়েরের পর মুম্বইয়ে মামলা স্থানান্তর করার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টে দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী। সুশান্তের বান্ধবীর এই পদক্ষেপের পরই শীর্ষ আদালতে ক্য়াভিয়েট দাখিল করেন সুশান্তের বাবা কে কে সিং।

এদিকে, সুশান্তের মৃত্য়ুর তদন্তভার মুম্বই পুলিশের হাত থেকে সরিয়ে সিবিআই-এর হাতে তুলে দেওয়ার আর্জি জানিয়ে যে জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছিল, তা খারিজ করে দিয়েছে দেশের সর্বোচ্চ আদালত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput case rhea chakraborty enforcement directorate