বড় খবর

রিয়াকে এনসিবি-র সমন, ‘গ্রেফতার হতে তৈরি রিয়া’- দাবি অভিনেত্রীর আইনজীবীর

এদিন মুম্বইতে অভিনেত্রীর বাড়িতে গিয়ে তাঁকে সমন ধরায় এনসিবি আধিকারিকরা, সঙ্গে ছিল মুম্বই পুলিশ।

রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় এবার রিয়া চক্রবর্তীকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এদিন মুম্বইতে অভিনেত্রী রিয়ার বাড়িতে গিয়ে তাঁকে সমন ধরায় এনসিবি আধিকারিকরা, সঙ্গে ছিল মুম্বই পুলিশ। রিয়াকে সম্ভবত আজই এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে। তবে তিনি নিজে আসবেন নাকি দলের সঙ্গে আসবেন, সে বিষয়টি তাঁর উপরই নির্ভর করছে বলে জানিয়েছেন এনসিবি কর্তারা।

এদিকে গ্রেফতারির জন্য প্রস্তুত রিয়া চক্রবর্তী। রবিবার এনসিবি-র জেরার আগে তা জানিয়ে দিলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্ডে। রিয়ার তরফে কোনও সময়ই আগাম জামিনের আবেদন জানানো হয়নি বললেন জানান তিনি। মানেশিন্ডে বলেছেন, ‘যদি কাউকে ভালোবাসা অপরাধ হয় তাহলে নিজের ভালোবাসার জন্য ফল ভোগ করতে তৈরি রিয়া। যেহেতু ও নির্দোষ তাই এখনও পর্যন্ত কোনও আদালতে আগাম জামিনের জন্য আবেদন জানাননি রিয়া। বিহার পুলিশ, সিবিআই, ইডি এবং এনসিবি  ওর বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলায় দায়ের করেছে।’

মাদকযোগ থাকার অভিযোগে শুক্রবারই রিয়া চক্রবর্তীর ভাই এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ধৃতদের ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে দক্ষিণ মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

এই মামলায় শনিবার এনিসিবি গ্রেফতার করেছে সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকেও। জানা গিয়েছে, মাদকযোগ মামলায় সাক্ষীর ভূমিকা পালন করবেন দীপেশ।

ইতিমধ্যেই সৌভিক, দীপেশ ও স্যামুয়েলকে বসিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়েছে গোয়েন্দারা। সেই দলে এবার সামিল রিয়া চক্রবর্তী। সবাইকে একসঙ্গে বসিয়ে জেরা চলবে বলে জানা গিয়েছে। এনসিবি-র দাবি সৌভিক, দীপেশ ও স্যামুয়েল সুশান্তের জন্য মাদক আনত। হোয়াটঅ্যাপ চ্যাট, কল ডিটেলস রেকর্ড, লোকেশন ডিলেটস খতিয়ে দেখেই এই পদক্ষেপ বলে এনসিবি সূত্রে খবর।

এই মামলায় গ্রেফতার মাদক পাচারকারী কাইজান ইব্রাহিমকে আগেই ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিছে এসপ্ল্যানেড আদালত। এচাড়াও, হেফাজ প্রাপ্ত দুই মাদক পাচারকারী জায়েদ ভিলেট্রা, আবদুল বসিত পরিহারকে জেরায় শৌভিকের নাম উঠে আসে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajput case rhea chakroborty ncb updates

Next Story
দিল্লির নজরে বেজিংয়ের পরবর্তী পদক্ষেপ, মস্কোয় জয়শঙ্কর-ওয়াং বৈঠকের সম্ভাবনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com