Tamil nadu bjp to give goldring to newborns on pm Narendra modi birthday:মোদীর জন্মদিনে বিরাট ঘোষণা, নবজাতকদের দেওয়া হবে সোনার আংটি, খরচ নিয়ে তোপ বিরোধীদের! | Indian Express Bangla

মোদীর জন্মদিনে বিরাট ঘোষণা, নবজাতকদের দেওয়া হবে সোনার আংটি, খরচ নিয়ে তোপ বিরোধীদের!

মোদীর ৭২ তম জন্মদিনে বিজেপির তামিলনাড়ু ইউনিটের বিশেষ চমক।

মোদীর জন্মদিনে বিরাট ঘোষণা, নবজাতকদের দেওয়া হবে সোনার আংটি, খরচ নিয়ে তোপ বিরোধীদের!
মোদীর জন্মদিনে বিরাট ঘোষণা, নবজাতকদের দেওয়া হবে সোনার আংটি

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে বিজেপি কর্মীদের মধ্যে উৎসাহ তুঙ্গে। শনিবার মোদীর জন্মদিনকে স্মরণীয় করে রাখতে দিকে দিকে চলছে নানান প্রস্তুতি। মোদীর ৭২ তম জন্মদিনে বিজেপির তামিলনাড়ু ইউনিটের বিশেষ চমক। নবজাতকদের দেওয়া হবে সোনার আংটি। সেই সঙ্গে বিতরণ করা হবে ৭২০ কেজি মাছ।

আজ প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনে ‘জন্ম নেওয়া’ শিশুদের সোনার আংটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তামিলনাড়ু বিজেপি। শুধু তাই নয়, এদিন ৭২০ কেজি মাছ বিতরণেরও পরিকল্পনা করা হয়েছে।

আরও পড়ুন: [ ৭২-এ পা মোদীর, জন্মদিনে চিতার সঙ্গে কাটাবেন খানিক সময়! ]

আংটির ওজন হবে ২ গ্রাম

যদিও সোনার আংটি বিতরণের খরচ নিয়েও প্রশ্ন উঠেছে। খোঁচা দিয়েছে বিরোধী শিবির। এর প্রতিক্রিয়ায় স্টালিন মন্ত্রীসভার অন্যতম সদস্য এল মুরুগান বলেছেন যে ‘চেন্নাইয়ের আরএসআরএম হাসপাতালেই জন্ম নেওয়া শিশুদের এই সোনার আংটি বিতরণ করা হবে।  এখানে আজকের দিনে জন্মগ্রহণকারী সকল শিশুকে একটি করে সোনার আংটি দেওয়া হবে। প্রতিটি আংটির ওজন হবে ২  গ্রাম হবে, যার দাম প্রায় ৫ হাজার টাকা।  হাসপাতাল সূত্রে খবর আজ  হাসপাতালে ১৫ থেকে ২০টি শিশু জন্ম হবে।

সিএম স্ট্যালিনের নির্বাচনী এলাকায় মাছ বিতরণ করা হবে

এর পাশাপাশি মুখ্যমন্ত্রী স্ট্যালিনের নির্বাচনী এলাকায় বিতরণ করা হবে ৭২০ কেজি মাছ। রাজ্যের মন্ত্রী এল মুরুগান এই খবর জানিয়েছেন।  ৭২০ কেজি মাছ বিতরণের জন্য মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের নির্বাচনী এলাকা বেছে নেওয়া হয়েছে। এর পিছনে প্রধানমন্ত্রী মৎস্য সম্পদ যোজনাকে উৎসাহিত করাই বিজেপির মূল লক্ষ্য বলে জানান তিনি একই সঙ্গে তিনি বলেন ‘ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ  ৭২ বছরে পা দেবেন এর জন্য ৭২০ কেজি মাছ বিতরণ করা হবে” ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu bjp to give goldring to newborns on pm narendra modi birthday

Next Story
শান্তির বার্তা দিয়ে যুদ্ধ নিয়ে পুতিনকে কড়া বার্তা, মোদীর প্রশংসায় পঞ্চমুখ মার্কিন মিডিয়া