scorecardresearch

বড় খবর

মাদকবিরোধী অভিযানে পুলিশকে আরও কঠোর হওয়ার নির্দেশ স্টালিনের  

রাজ্যপুলিশের শীর্ষ আধিকারিকদের মাদক নিয়ন্ত্রণে আরও কঠোর পদক্ষেপ গ্রহণের কথাও বলেন মুখ্যমন্ত্রী

মাদকবিরোধী অভিযানে পুলিশকে আরও কঠোর হওয়ার নির্দেশ স্টালিনের  
মাদকবিরোধী অভিযানে পুলিশকে আরও কঠোর হওয়ার নির্দেশ স্টালিনের

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন বুধবার রাজ্য পুলিশের শীর্ষ কর্মকর্তাদের রাজ্যজুড়ে মাদকবিরোধী অভিযান আরও কঠোর করার নির্দেশ দিয়েছেন। তিনি এক আলোচনায় রাজ্যপুলিশের শীর্ষ আধিকারিকদের মাদক নিয়ন্ত্রণে আরও কঠোর পদক্ষেপ গ্রহণের কথাও বলেন।

পাশাপাশি তিনি পুলিশ কর্তাদের সতর্ক করে বলেন, কুর্সিতে বসে যেন মাদক ব্যবসায়ীদের প্ররোচনা না দেন। তিনি বলেন, দিনে দিনে তামিলনাড়ুতে মাদকের কারবার বাড়ছে রমরমিয়ে তার জন্য পুলিশকে আরও সক্রিয় হওয়ারও পরামর্শ দেন তিনি। একই সঙ্গে তিনি AIADMK শাসনকালে মাদকের যথেচ্ছ ব্যবহার নিয়েও সরব হন।

তিনি আরও বলেন, ‘এখন সরকার মাদক নির্মূলে বিশেষ গুরুত্ব দিচ্ছে। একই সঙ্গে মাদকদ্রব্যের অপব্যবহার একটি সামাজিক সমস্যা বলেও চিহ্নিত করেন তিনি। এটি অবশ্যই সম্পূর্ণরূপে নির্মূল করা উচিত কারণ এর ফলে সামাজিক অবক্ষয় বৃদ্ধি পাচ্ছে’।

আরও পড়ুন: [ অনুব্রতর বোলপুরের বাড়িতে সিবিআই হানা! আজই কি গ্রেফতার কেষ্ট? ]

 AIADMK- সম্প্রতি অভিযোগ করে রাজ্যজুড়ে গাঁজার চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। এর পাশাপাশি মঙ্গলবার রাজ্যে একটি ধর্ষণের ঘটনাতেও মাদক চক্রের যোগ মেলে। এর পরেই রাজ্যপুলিশের কর্তাদের বিশেষ বার্তা দেন রাজ্যের মুখ্যমন্ত্রী এম কে স্টালিন।

মুখ্যমন্ত্রী বলেছেন সীমান্ত সংলগ্ন অঞ্চলে নজরদারি আরও বাড়াতে হবে। কৃষি জমিতে গোপনে গাঁজার চাষ যাতে না হয় তার দিকেও রাজ্যপুলিশকে সতর্ক থাকার আহ্বানও জানান তিনি। একই সঙ্গে তিনি কর্মকর্তাদের পরামর্শ দেন এনডিপিএস আইনের অধীনে মাদক মামলায় গ্রেফতার হওয়া দোষীদের কঠোর শাস্তিরও দাবি জানান তিনি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu cm mk stalin warns police officials against abetting drug peddlers