scorecardresearch

বড় খবর

তামিলনাড়ুতে রেকর্ড সংক্রমণ, একদিনে আক্রান্ত প্রায় ২৪ হাজার, মৃত ১১

আগের দিনের তুলনায় সংক্রমণের হার এদিন সামান্য বৃদ্ধি পেয়েছে জানিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর।

তামিলনাড়ুতে রেকর্ড সংক্রমণ, একদিনে আক্রান্ত প্রায় ২৪ হাজার

তামিলনাড়ুতে বিদ্যুৎ গতিতে ছড়াচ্ছে করোনা সংক্রমণ। তামিলনাড়ুতে গত ২৪ ঘণ্টায় নতুন করে  করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ২৪ হাজার। চেন্নাইতেও রকেট গতিতে বাড়ছে সংক্রমণ। একদিনে চেন্নাইতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৯ হাজার।

শনিবার রাজ্যে স্বাস্থ্য দফতরের জারি করা বুলেটিন অনুসারে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩,৯৮৯ একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ১১ জনের। এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ২৯,১৫,৯৪৮ জন। মোট মৃত্যুর সংখ্যা ৩৭ হাজার ছুঁইছুঁই। আগের দিনের তুলনায় সংক্রমণের হার এদিন সামান্য বৃদ্ধি পেয়েছে জানিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর। এদিন একধাক্কায় অনেকটা কমেছে রাজ্যে টেস্টের সংখ্যা। সেই সঙ্গে পজিটিভিটি রেট পৌঁছেছে ১৬.৭ শতাংশে। গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মোট, ১০,৯৮৮ জন। রাজ্যে মোট অ্যাকটিভ কেসের সংখ্যা ১,৩১,০০৭

তবে সংক্রমণ বাড়লেও নতুন করে কোণ ওমিক্রন আক্রান্তের সন্ধান মেলেনি। চেন্নাইতেই একদিনে করোনার বলি হয়েছেন ৬ জন। সংক্রমণ বৃদ্ধির সঙ্গে সঙ্গে রাজ্যে জারি করা করোনা পরীক্ষার নয়া বিধি। আইসিএমআর গাইডলাইন মেনে রাজ্যের তরফে একটি নতুন নির্দেশিকা জারি করা হয়েছে। যাতে বলা হয়েছে সর্দি, কাশি, জ্বর, স্বাদ গন্ধহীন, শ্বাসকষ্টের মতো উপসর্গযুক্ত ব্যক্তিরা এবং সেই সঙ্গে যারা আন্তর্জাতিক ভ্রমণ করছেন এবং রাজ্যে আগত আন্তর্জাতিক ভ্রমণকারীদের করোনা পরীক্ষার কথা বলা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu reports 23989 new covid 19 cases 11 deaths