scorecardresearch

বড় খবর

সংক্রমণ বাড়লেও তামিলনাড়ুতে মোট শয্যার ৯২ শতাংশই ফাঁকা পড়ে রয়েছে

চেন্নাইতেই একদিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ২৪৬ জন।

চেন্নাইতে চলছে ১৯ তম মেগা ভ্যাকসিনেশন ক্যাম্প

তামিলনাড়ুতে করোনা সংক্রমণে কোন লাগাম নেই, স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুসারে শুক্রবার তামিলনাড়ুতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন, ২৬ হাজার ৫৩৩ জন। মৃত্যু হয়েছে ৪৮ জনের। এই নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ লক্ষ ৭৯ হাজার ২৮৪ সেই সঙ্গে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ হাজার ৪৬০।

চেন্নাইতেই একদিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ২৪৬ জন। অন্যান্য জেলার মধ্যে কোয়েম্বাটোর ৩ হাজার ৪৪৮ জন, তিরুপুর ১ হাজার ৭৭৯, চেঙ্গলপাট্টু ১ হাজার ৬৬২, সালেম ১ হাজার ৩৮৭ এবং ইরোডে ১হাজার ২৬১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য দফতর সূত্রে খবর মোট আক্রান্তের প্রায় ৯৪.৮ শতাংশ রোগী হোম আইসোলেশনে রয়েছেন। হাসপাতালগুলিতে ভর্তি রয়েছেন মোট আক্রান্তের ৫.২ শতাংশ। রাজ্যের মোট কোভিড শয্যার সংখ্যা ১ লক্ষ ৩৩ হাজার ২৪৬ টি। তার মধ্যে খালি রয়েছে ৯২ শতাংশ শয্যা। এদিকে, স্কুল-কলেজগুলি পুনরায় খোলার পরিকল্পনা সত্ত্বেও রাজ্য সরকারের তরফে কিছু পরীক্ষা অনলাইনে পরিচালনা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও, আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া তামিলনাড়ুর পঞ্চায়েত নির্বাচনের জন্য মনোনয়ন প্রক্রিয়া শুক্রবার শুরু হয়েছে। রাজ্য নির্বাচন কমিশন বুধবার ঘোষণা করেছিল যে তামিলনাড়ুর পুরও পঞ্চায়েত নির্বাচন ১৯, ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। শুক্রবার, রাজ্য নির্বাচন কমিশনার ভি পালানিকুমার অবাধ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনার ব্যবস্থা পর্যালোচনা করে এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন সরকারি আধিকারিক এবং পর্যবেক্ষকরা কঠোরভাবে কোভিড বিধি মেনে নির্বাচন পরিচালনার বিষয়ে জারি করা নির্দেশ অনুসরণ করছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu reports 26533 new cases 5246 in chennai exams to be online despite college reopening