scorecardresearch

বড় খবর

বরখাস্ত হওয়া কর্মীর গুলিতে নিহত টাটা স্টিলের ম্যানেজার

উশৃঙ্খলতার জন্য চলতি বছরের শুরুতে সংস্থা থেকে ছাটাই করে দেওয়া হয় বিশ্বাস পাণ্ডেকে। অরিন্দম পালের অধীনেই কাজ করতেন পাণ্ডে।

নিহত অরিন্দম পাল

টাটা স্টিলের সিনিয়র ম্যানেজারকে গুলি করে খুন করল ওই সংস্থার বরখাস্ত হওয়া এক একজিকিউটিভ ম্যানেজার। নিহতের নাম অরিন্দম পাল। ফরিদাবাদের টাটা স্টিলের হার্ডওয়্যার চক অফিসেই সিনিয়ার ম্যানেজারকে লক্ষ্য করে পাঁচটি গুলি ছোড়ে ওই বরখাস্ত হওয়া কর্মী। ঘটনাস্থলেই মৃত্যু হয় অরিন্দম পালের। ঘটনার পর থেকেই ফেরার আততায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার নিজের দফতরেই ছিলেন অরিন্দমবাবু। আচমকা ঘরে ঢুকে অরিন্দমবাবুর শরীর গুলিতে ঝাঁঝরা করে দেয় ওই সংস্থার বরখাস্ত হওয়া একজিকিউটিভ ম্যানেজার বিশ্বাস পাণ্ডে। অফিসে উপস্থিত থাকা কর্মীদের অনেকেই গুলির শব্দ শুনে ছুটে যান সিনিয়ার ম্যানেজারের ঘরে। রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখা যায় অরিন্দমবাবুর দেহ। তখনও ঘরে উপস্থিত ছিল আততায়ী পাণ্ডে। তাকে ধরার চেষ্টা করা হলে বাকি কর্মীদের হুমকি দিয়ে পালিয়ে যায় সে।

উচ্ছৃঙ্খল আচরণের জন্য চলতি বছরের শুরুতে সংস্থা থেকে ছাঁটাই করে দেওয়া হয় বিশ্বাস পাণ্ডেকে। অরিন্দম পালের অধীনেই কাজ করত পাণ্ডে। চাকরি যাওয়ার পর থেকেই প্রতিশোধ স্পৃহা জাগে তার মধ্যে। বরখাস্ত হওয়ার পরেও কাজে পুনর্বহাল হওয়ার জন্য সংস্থার কাছে আর্জি জানিয়েছিল আততায়ী।

সিসিটিভি ফুটেজ থেকে গোটা ঘটনার ভিডিও পেয়েছে পুলিশ। নিহত অরিন্দম পালের দেহ ময়না তদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tata steel executive shot dead faridabad shooting revenge