মাওবাদীদের গুলিতে নিহত এক বিধায়ক সহ দুই টিডিপি নেতা

মাওবাদীদের গুলিতে টিডিপি বিধায়ক কে সর্বেশ্বর রাও(৪৫) ও সে দলের প্রাক্তন বিধায়ক শিবেরি সোমার(৫২) মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

By: IANS Hyderabad  Updated: September 23, 2018, 03:56:50 PM

মাওবাদীদের হামলায় মৃত্যু হল তেলেগু দেশম পার্টির এক বিধায়ক ও প্রাক্তন বিধায়কের। ঘটনাটি ঘটেছে বিশাখাপত্তনমে। মাওবাদীদের গুলিতে টিডিপি বিধায়ক কে সর্বেশ্বর রাও(৪৫) ও সে দলের প্রাক্তন বিধায়ক শিবেরি সোমার(৫২) মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের থুটাঙ্গি গ্রামের কাছে মাওবাদী হামলার মুখে ওই দুই টিডিপি নেতা পড়েন বলে জানা গিয়েছে। আরাকুতে তফশিলি এলাকায় একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে তাঁদের উপর মাওবাদীরা হামলা চালায় বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িতে করে ফেরার পথে তাঁদের আটকায় মাওবাদীদের একটা বড় দল। ওই দলে অধিকাংশ জনই মহিলা ছিলেন বলে জানা গিয়েছে। ওই দুই টিডিপি নেতার গাড়ি আটকানোর পর তাঁদের সঙ্গে কথা বলে মাওবাদীদের ওই দল। খনির কাজ নিয়ে দুই নেতার সঙ্গে কথা কাটাকাটি হয় মাওবাদীদের। পুলিশ সূত্রে খবর, টিডিপি বিধায়ক কে সর্বেশ্বর রাওকে খনির কাজ বন্ধ করার দাবি জানায় মাওবাদীরা। এরপরই আচমকা তাঁদের দিকে লক্ষ করে গুলি চালায় মাওবাদীরা। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তাঁদের বুক ও মাথায় গুলি করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন, রেওয়ারি গণধর্ষণকাণ্ডে ফেরার সেনাকর্মীসহ ২ জন পাকড়াও

এ ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান পুলিশ আধিকারিকরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই টিডিপি নেতাকে আগেই মাওবাদীরা হুমকি দিয়েছিল। এ ঘটনার পরই এলাকায় বাড়তি সতর্কতা জারি করা হয়েছে পুলিশের তরফে। এলাকায় কড়া নিরাপত্তা জারি করেছে পুলিশ।

নিহত কে সর্বেশ্বর রাও আরাকু এলাকার বিধায়ক ছিলেন। ২০১৪ সালে ওয়াইএসআর কংগ্রেস পার্টির টিকিটে আরাকু থেকে নির্বাচিত হন রাও। এরপর ২০১৬ সালে টিডিপিতে যোগ দেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tdp mla kidari sarveswara rao among two shot dead by naxals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X