অপহরণ করে ৯ মাস ধরে ধর্ষণ কিশোরীকে! শিউরে ওঠার মতো ঘটনা উত্তরপ্রদেশে

মন্দির শহর বারাণসীতে পাশবিক নির্যাতন কিশোরীকে, গ্রেফতার অভিযুক্ত।

tribal-woman-gangraped-at-monteswar-one-had-been-detained
প্রতীকী ছবি

কিশোরীকে অপহরণ করে নিয়ে ৯ মাস ধরে ধর্ষণ! শিউরে ওঠার মতো ঘটনা যোগী রাজ্যে। শুক্রবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আর মেয়েটিকে বন্দিদশা থেকে মুক্ত করে বালিয়ায় নিয়ে আসা হয়। বারাণসীতে গত ৯ মাস ধরে তাকে বন্দি করে রেখেছিল অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, ১৭ বছরের কিশোরীকে চলতি বছর ১৬ জানুয়ারি বালিয়ার একটি গ্রাম থেকে অপহরণ করে ওই যুবক। সে কিশোরীর পাশের গ্রামের বাসিন্দা। অপহরণের পর কিশোরীর বাবা থানায় নিখোঁজ ডায়েরি করেন। মেয়ে কোথায় গেল খুঁজে খুঁজে পাগল অবস্থা বাবার। অপরাধী যে পাশের গ্রামেরই তা বুঝতেও পারেননি তিনি। হত্যে দিয়ে পড়ে থাকতেন থানায়, যদি মেয়ের খোঁজ মেলে।

এদিকে পুলিশ তদন্তে নেমে গ্রামকে গ্রাম তল্লাশি চালায়। কোথাও কোনও খোঁজ মেলে না কিশোরীর। পালিয়ে গেল না কি খারাপ কিছু হয়েছে কিশোরীর সঙ্গে তা খুঁজতে গিয়ে হিমশিম অবস্থা পুলিশের। এই ভাবেই কেটে যায় ৯ মাস। কিছুদিন আগে পুলিশ জানতে পারে, কিশোরীর পাশের গ্রামের বাসিন্দা এক যুবক দীর্ঘদিন ধরে গায়েব। তার কোনও পাত্তা পাওয়া যাচ্ছে না। পরিবারও কিছু জানে না।

তখনই পুলিশ রহস্য উন্মোচনের কাছাকাছি পৌঁছে যায়। যুবকের মোবাইল লোকেশন ট্র্যাক করার চেষ্টা শুরু করে পুলিশ। তারপর বারাণসীতে সূত্র মারফত যুবকের খোঁজ পায় পুলিশ। শুক্রবার বারাণসীতে যুবককে গ্রেফতার করে পুলিশ। মেয়েটিকে বন্দি অবস্থা থেকে মুক্ত করে।

আরও পড়ুন প্রকৃতির রোষে ‘দেবভূমি’, মৃতের সংখ্যা বেড়ে ৬৮

কিশোরী পুলিশকে জানিয়েছে, ১৬ জানুয়ারি অপহরণ করে বারাণসীতে নিয়ে আসে যুবক। তারপর ৯ মাস ধরে বন্দি করে রেখে লাগাতার ধর্ষণ করে। পুলশ ভারতীয় দণ্ডবিধিতে ধর্ষণের মামলা এবং পকসো আইনে মামলা রুজু করেছে। মেয়েটিকে জেলা হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠায় পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Teen girl from up abducted raped for over nine months accused arrested

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com